March 28, 2024, 8:05 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় মহাসড়কে অবৈধ ভাসমান দোকান উচ্ছেদ অভিযান। ঢাকাস্থ চান্দিনা উপজেলা জনকল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত। স্বাধীনতা দিবস সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল। যশোর ছেলের ইটের আঘাতে পিতা নিহত। যশোর মা ও মেয়ে ট্রেনের নিচেই ঝাঁপ দিয়ে আত্মহত্যা। ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২ নিহত ১ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে গণমুক্তি পার্টির আহবায়ক সরকারকে একটি বিবৃতি দিয়েছেন। ভালুকায় ২৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার। জন্মদিনে ৩ হাজার মানুষকে ইফতার খাওয়ালেন ডাঃ মুন। স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী। মহান স্বাধীনতার শক্তির ওপর ভিত্তি করে গড়ে ওঠা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা অপ্রতিরোধ্য। নারায়ণগঞ্জে সিলভার ক্রিসেন্ট ক্লিনিকে ভূল চিকিৎসায় তরুণীর মৃত্যু, বিচার চেয়ে স্বজনদের বিক্ষোভ ভাঙচুর। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল দেশে ফিরেছেন বিমানবন্দরে অভ্যর্থনা। টংগিবাড়ীতে যানজটে নাকাল সাধারণ মানুষ কমছে না ভোগান্তি। ভালুকায় প্রয়াত পুলিশ সদস্যদের বসতঘরে আগুন, থানায় অভিযোগ ভালুকায় রাস্তা পুনঃ নির্মাণ করণ কাজের উদ্বোধন। ভালুকায় বিদ্যুতের তার চোর চক্রের ২ সদস্য আটক। যশোর বিদেশি পিস্তল ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার ৩ আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ বেনাপোল পৌর শহর ব্যাপী নিরাপদ স্যানিটেশন সেবা নিশ্চিত শীর্ষক পরামর্শ সভা। ঢাকাস্থ দেবিদ্বার কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত। চাল ডাল তেলসহ নিত্যপণ্যের দাম না কমা পর্যন্ত রাজপথে আন্দোলন চালিয়ে যাবো। শেখ রফিকুল ইসলাম বাবলু চট্রগ্রামের ফটিকছড়িতে তারাবি নামাজ শেষে এক ব্যক্তিকে কুপিয়ে জখম। ত্রিশালে তিন পুলিশ সদস্যকে কুপিয়ে আহতের ঘটনায় গ্রেপ্তার ৩ যশোর সদর স্বেচ্ছাসেবক দল আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল বাজারে ভেজাল মাঠায় সয়লাব সাস্থ্য ঝুঁকিতে ভোক্তা। যশোর ৩ কেজি ৩শ গ্রামঃ ওজনের ৩২ পিস স্বর্ণের বারসহ আটক২আনোয়ার হোসেন। বেনাপোল-পেট্রাপোল দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানি বন্ধ। বেনাপোল পুটখালী সীমান্ত হতে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ ফরিদপুরের আলফাডাঙ্গায় ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়দ শরিফুল ইসলামকে ষড়যন্ত্রমূলক অস্ত্র মামলায় ফাঁসানোর প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।

বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নানা শ্রেণী পেশার মানুষ মুক্তি যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল-প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নানা শ্রেণী পেশার মানুষ মুক্তি যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল-প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

আনোয়ার হোসেনঃ যশোর থেকে।
এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে এদেশের জাতি-ধর্ম-বর্ণ নানা শ্রেণী পেশার মানুষ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। এরআগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে পাকিস্তান শোষক গোষ্ঠির হাত থেকে দেশকে মুক্ত করতে বাঙ্গালী জাতিকে প্রস্তুতি নেয়ার আহবান জানান। তারপর শুরু হয় রক্তক্ষয়ী যুদ্ধ। ৯ মাসের যুদ্ধে দেশকে স্বাধীন হয়। দেশ স্বাধীন হয়েছিল বলেই বাঙ্গালী জাতির আত্মসম্মান, আত্মমর্যাদা নিয়ে বাংলাদেশ আজ বিশ্বে মাথা উচু করে দাঁড়িয়ে আছে।

আঞ্চলিক নাগরিক কমিটির আহবায়ক আলহাজ্জ্ব নূরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে উঠেছে। দেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে সামিল হয়েছে। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে নারীরাও দেশের উন্নয়নে অংশ নিচ্ছে। একের পর এক সাফল্য তাদের সামনের দিকে এগিয়ে যাবার স্বপ্ন দেখাচ্ছে। বিশেষ করে ক্রীড়াঙ্গনসহ অন্যান্য সেক্টরের মতো এদেশের মেয়েরা আজ বিদেশ থেকে খেলাধুলায় চ্যাম্পিয়ন হয়ে দেশের সম্মান বয়ে আনতে সক্ষম হয়েছে। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।

গতকাল শনিবার বিকেলে জাতির জনকের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে আঞ্চলিক নাগরিক কমিটির আয়োজনে যশোরের মণিরামপুর পেয়ারাতলা মোড়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহিনুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ।

এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি দেবাশিষ সরকার বাবু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ওয়ার্ড কাউন্সিলর গীতা রানী কুন্ডু, বাবুলাল চৌধুরী, আইয়ুর পাটওয়ারী, সুমন দাস, প্রতিমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা গাজী আসাদ, পৌর পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক পলাশ ঘোষ প্রমুখ।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com