Breaking News
November 13, 2019 - ১৬ ডিসেম্বর ছেঁড়া-ফাটা পতাকা উড়ানো যাবে না’ নির্দেশনা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
November 13, 2019 - সরকারি কর্মচারীসহ অপরাধী যেই হোক দুর্নীতির অভিযোগ পাওয়া গেলে অনুসন্ধান করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে। -প্রধানমন্ত্রী শেখ হাসিনা
November 13, 2019 - ভিসি খন্দকার নাসির উদ্দিনের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
November 13, 2019 - শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
November 12, 2019 - ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।
November 11, 2019 - রোহিঙ্গারা শুধু বাংলাদেশের জন্য নয়, পুরো বিশ্বের জন্য হুমকি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
November 11, 2019 - আঞ্চলিক নিরাপত্তার প্রসঙ্গে আমি বলতে চাই, নির্যাতনের মুখে বাংলাদেশে পালিয়ে আসা মিয়ানমারের ১১ লাখেরও বেশি রোহিঙ্গা নাগরিক শুধু বাংলাদেশের জন্য নয়, এ অঞ্চলের নিরাপত্তার জন্যও হুমকিস্বরূপ। -প্রধানমন্ত্রী শেখ হাসিনা
November 10, 2019 - ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলা পর্যবেক্ষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্ঘুম রাত কাটিয়েছেন : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
November 10, 2019 - ঘূর্ণিঝড় ‘বুলবুল’ পরবর্তী নানা ধরনের উদ্ধার কাজ শুরু করেছে বাংলাদেশ পুলিশ।
November 10, 2019 - আজ পবিত্র ঈদে মিলাদুন্নবি (স.) বিশ্ব মানবতার মুক্তির দিশারি সর্বশ্রেষ্ঠ রাসূল হযরত মোহাম্মদ (স.) এর শুভ জন্ম দিন।
November 9, 2019 - জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে শনিবার থেকে শুরু হচ্ছে ইসলামিক ফাউন্ডেশনের ১৫ দিনব্যাপী অনুষ্ঠানমালা।
November 9, 2019 - বন্ধু রাষ্ট্রগুলোকে সহায়তা বৃদ্ধির আহ্বান আন্তর্জাতিক উপ-কমিটির মতবিনিময় সভায় বাংলাদেশ।
November 7, 2019 - ভিসির দুর্নীতির প্রমাণ দিতে না পারলে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা’নেয়া হবে বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার উচ্ছেদ করা হবে নগরীর ২ নং রেল গেইটের পাশের থান কাপড় মার্কেটের অবৈধ অংশ।

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ আগামীকাল বৃহস্পতিবার উচ্ছেদ করা  হবে নগরীর ২ নং রেল গেইটের  পাশের থান কাপড় মার্কেটের অবৈধ অংশ। তবে , কাগজ পত্র যাচাই – বাচাই করা হবে শুধু মাত্র অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে।

বুধবার (১৬ অক্টোবর)  দুপুর লাইভ নারায়ণগঞ্জকে এ তথ্য জানান বাংলাদেশ রেলওয়ের ডিভিশনাল ( ঢাকা) এস্টেট অফিসার নজরুল ইসলাম।  এ সময় তার নেতৃত্বে নগরীর এক নং রেল গেইট থেকে মাউবা হোটেল পর্যন্ত কয়েক শত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বাংলাদেশ রেলওয়ে ডিভিশনাল ( ঢাকা) এস্টেট অফিসার নজরুল ইসলাম বলেন , ব্র্রিহস্পতিবার নগরীর ২ নং রেল গেইট এলাকা থেকে উকিলপাড়া পর্যন্ত উচ্ছেদ করা হবে।

এর আগে , গত ৫ অক্টোবর রেলওয়ের বিশেষ একটি টিম এ লাইনটি পরিদর্শন করে ছিলেন। ওই সময় রেলওয়ের জি এম মোঃ নাসির উদ্দিন আহম্মেদ ১৪ থেকে ১৬ অক্টোবর উচ্ছেদ করার ঘোষনা দিয়ে ছিলেন।

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *