November 2, 2019

মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে বর্ধিত সভায় ২ গ্রূপের হট্টগোল, ব্যানার ছিড়েফেলে হাঙ্গামাকারীরা।

ব্যানার ছাড়া মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন মতলব উত্তর আওয়ামীলীগের কাউন্সিলকে সামনে রেখে অদ্য উপজেলা আওয়ামীলীগের একটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সম্মানিত সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল।

উক্ত সভাস্থলে উপস্থিত হয়ে মাননীয় সংসদ সদস্য নুরুল আমিন রুহুল সহ তার সঙ্গে আগত নেতৃবৃন্দ দেখতে পান যে ব্যানারে প্রধান অতিথি হিসেবে তার নাম নেই ! এই বিষয়টি নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের সন্ত্রাসী সাঙ্গপাঙ্গদের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে নুরুল আমিন রুহুলের সঙ্গে আগত নেতা কর্মীদের সঙ্গে হাতাহাতি হয়ে যায়। একপর্যায়ে সভার ব্যানারটি ছিড়ে ফেলে। পরবর্তীতে মাননীয় সংসদ সদস্যের সমন্বয়ে ব্যানার ছাড়া সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে বর্তমান মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এবং তার ভাইয়েরা একসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ফারুক রশিদের ফ্রিডম পার্টির সদস্য ছিল। তারা দীর্ঘদিন যাবৎ চাঁদপুর তথা মতলব উত্তর আওয়ামীলীগকে নিজেদেরমত করে সন্ত্রাসী বাহিনী দ্বারা নিয়ন্ত্রণ করে আসছে।

স্থানীয় সাধারণ মানুষের কাছথেকে জানা যায় যে, কুদ্দুস এবারের কাউন্সিলকে ঘিরেও তার সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে। তিনি চাচ্ছেন আসন্ন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী দ্বারা কমিটি গঠন করতে। যাতেকরে পুরো উপজেলায় ত্যাগীদের বাদ দিয়ে অনুপ্রবেশকারী লোকজন দিয়ে কমিটি করে নিজস্ব নিয়ন্ত্রণে রাখতে পারে। এরই ধারাবাহিকতায় আজকের বর্ধিত সভায় মাননীয় সংসদ সদস্য নুরুল আমিন রুহুলকে হেওপ্রতিপন্ন করার লক্ষেই এমন অনৈতিক ও সন্ত্রাসী কার্যক্রম ঘটিয়েছেন।

এই প্রসঙ্গে স্থানীয় জনসাধারণ ও ত্যাগী নেতাকর্মীদের অভিমত, যদি আসন্ন কাউন্সিলে কুদ্দুস তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে কমিটি গঠন করে তাহলে আগামীতে এই উপজেলায় আওয়ামীলীগের ভাবমূর্তিক্ষুন্য হবে। এবং ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরা কুক্ষিগত হয়ে পরবে। এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান অপরাধ ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান ব্যাহত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *