Contact us :

+8801911702463

E-mail :

dusos.tv@gmail.com

ব‌রিশা‌ল ছাত্রলীগ নেতা রু‌মি‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে।

নিজস্ব প্রতিবেদকঃব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে হা‌ফিজুর রহমান রু‌মি‌ না‌মে এক নেতা‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার রা‌তে কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি হেমা‌য়েতউ‌দ্দিন সের‌নিয়াবাত সুমন স্বাক্ষ‌রিত এক চি‌ঠি‌তে তা‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ ক‌রা হয়েছে ।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আব্দু‌র রাজ্জাক জানান, দলীয় শৃঙ্খলা ভ‌ঙ্গের দা‌য়ে জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে তা‌কে ব‌হিষ্কারের জন্য সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে। ত‌বে বিস্তা‌রিত কিছু বল‌তে রা‌জি হননি এই নেতা।

হা‌ফিজুর রহমান রু‌মি জেলা ছাত্রলী‌গের সহ-সভাপ‌তি সাজ্জাদ সের‌নিয়াবা‌তের অনুসারী বলে জানা গিয়েছে ।

জানা গে‌ছে, ব‌রিশা‌লে ইউ‌নিভা‌র্সি‌টি অব গ্লোবাল ভি‌লে‌জের সাম‌নে তুচ্ছ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে জেলা ছাত্রলী‌গে‌র সহ-সম্পাদক হা‌ফিজুর রহমান রু‌মি ও তার সমর্থক‌দের সঙ্গে ২১নং ওয়ার্ড ছাত্রলী‌গের সভাপ‌তি ও ২১নং ওয়ার্ড কাউ‌ন্সিলর সাই‌য়েদ আহ‌ম্মেদ মান্নার অনুসারী প‌রিচয় দেয়া ওই ইউ‌নিভা‌র্সি‌টির ছাত্র জোবা‌য়ের ও তার সমর্থক‌দের ম‌ধ্যে সংঘর্ষ বা‌ধে।

এতে রু‌মি ও জোবা‌য়েরসহ বেশ ক‌য়েকজন আহত হয়। প‌রে রু‌মির সমর্থকরা ইউ‌নিভা‌র্সি‌টির ভেতরে প্রবেশ ক‌রে ভাঙচুর ক‌রে ব‌লে অভি‌যোগ পাওয়া যায়। পু‌লিশ এসে উত্তেজনা নিয়ন্ত্রণে আন‌তে সক্ষম না হ‌লে প‌রে ঘটনাস্থ‌লে সি‌টি মেয়র সা‌দিক আব্দুল্লাহ উপ‌স্থিত হলে প‌রি‌স্থি‌তি শান্ত হয়। এসময় তি‌নি ঘটনার সঙ্গে জ‌ড়িত‌দের শা‌স্তির আওতায় আনার নি‌র্দেশ দিয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *