Contact us :

+8801911702463

E-mail :

dusos.tv@gmail.com

রাজধানীর হাতিরঝিলে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাকিব হাসান শিপন (১৮) নামে এক যুবক নিহত।

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর হাতিরঝিলে বেগুনবাড়ি ব্রিজ এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাকিব হাসান শিপন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে আটটায় হাতিরঝিলের বেগুনবাড়ি এলাকা দিয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটেছে। এতে আব্দুর রহমান মানিক (১৬) নামে একজন আহত হয়েছেন।

রবিবার রাত সাড়ে আটটায় হাতিরঝিল বেগুনবাড়ি এলাকা দিয়ে দুই বন্ধু মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল গতিরোধ করে কয়েকজন যুবক প্রথমে মানিককে ছুরিকাঘাত করে। পরে মোটরসাইকেলের পিছনে থাকা বন্ধু রাকিব হাসান শিপনকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রাত পৌনে ১১টায় আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে।

আহত আব্দুর রহমান মানিক জানান, মোটরসাইকেল নিয়ে আসার সময় তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে কয়েকজন। তারা দুজনই মোটরসাইকেল গ্যারেজে কাজ করে।

আহতের বন্ধু খোকন জানান, হাতিরঝিল এলাকায় ঘুরতে আসলে কয়েকজন যুবক ওদেরকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। পরে আমরা সেখান থেকে মেডিকেলে নিয়ে আসি।

জানা যায়, আহত ও নিহত উভয়ই মধুবাগ এলাকায় থাকে। মৃত শিপন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার হারিয়াপাড়া গ্রামের সিএনজি চালক সাইদুল ইসলামের ছেলে। এক ভাই এক বোনের মধ্যে সেই বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত মানিক জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *