Contact us :

+8801911702463

E-mail :

dusos.tv@gmail.com

কক্সবাজারের রামুতে ইয়াবা বিক্রির নগদ ২৫ লাখ টাকা ও ১০ হাজার পিস ইয়াবাসহ এক দুবাই প্রবাসীর স্ত্রীকে আটক

কক্সবাজারের রামুতে ইয়াবা বিক্রির নগদ ২৫ লাখ টাকা ও ১০ হাজার পিস ইয়াবাসহ এক দুবাই প্রবাসীর স্ত্রীকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার বিকালে আটককৃত প্রবাসীর স্ত্রীকে মিডিয়ার মুখোমুখি করা হয়। সোমবার সন্ধ্যায় কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমদ এর নেতৃত্বে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম অভিযান চালায়।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২ মার্চ) সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার সদর রেজওয়ান আহমদের নেতৃত্বে ডিবির পুলিশ পরিদর্শক আশরাফুজ্জামান, পুলিশ পরিদর্শক এসএম মিজানুর রহমান, এসআই রাজীব কুমার সূত্রধর, এএসআই মোঃ সাজেদুল ইসলাম, এসআই জনি দেবদাসসহ ডিবি পুলিশের একটি টিম কক্সবাজারের রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড নয়াপায়া হাসিনানগর নারকেল বাগান এলাকায় দুবাই প্রবাসী মোঃ জয়নালের বাড়িতে অভিযান চালায়। এসময় দুবাই প্রবাসী মোহাম্মদ জয়নালের বসত ঘরে শয়ন কক্ষের খাটের নিচে মাটির গর্ত থেকে উদ্ধার করা হয় নগদ ২৫ লাখ টাকা ও ১০ হাজার পিস ইয়াবা । এঘটনায় গোয়েন্দা পুলিশ ওই দুবাই প্রবাসীর স্ত্রী সামিরা বেগম (২৫) কে আটক করে।

পুলিশ আরো জানায়, এ ঘটনায় ধৃত সামিরাকে প্রধান আসামী করে রামু উপজেলার দেয়াংপাড়া রাজারকুল এলাকার মৃত মোহাম্মদ ইসলামের ছেলে আব্দুর রহমান ও তার স্ত্রী মোসাম্মৎ নাসরিনকে পলাতক আসামি করে ডিবির পুলিশ পরিদর্শক আশরাফুজ্জামান বাদী হয়ে রামু থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে (মামলা নং-৩, তারিখÑ৩/৩/২০২০) মামলা দায়ের করেছেন।

এদিকে, মঙ্গলবার বিকালে জেলা গোয়েন্দা শাখা অফিসে প্রেস ব্রিফিং কালে ধৃত প্রবাসীর স্ত্রী সামিরা বেগম জানান, নাসরিন ও আব্দুর রহমান পরস্পর তাদের আত্মীয়। গত রোববার বিকালে রামু উপজেলার জোয়ারিয়া নালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি এলাকার চৌধুরী পাড়াস্থ জনৈক ফজলুল হক চৌধুরীর ভাড়া বাসায় থেকে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার হওয়ার ঘটনায় আটককৃতরা ওই ইয়াবা এবং নগদ টাকাগুলো জমা রেখেছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর এসএম মিজানুর রহমান জানান, পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *