Contact us :

+8801911702463

E-mail :

dusos.tv@gmail.com

রাজধানীর দিয়াবাড়িতে হচ্ছে না করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার।

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর দিয়াবাড়ির উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের (আবাসিক) একটি ভবনে করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার খোলার সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয়া হয়েছে। আজ শনিবার আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সূত্র এ তথ্যে সত্যতা নিশ্চিত করেছেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে কোয়ারেন্টাইনের দায়িত্ব গত বৃহস্পতিবার সেনাবাহিনীকে দেয়া হয়েছে। কেন্দ্র দুটি হলো আশকোনায় হজ ক্যাম্প ও উত্তরা ১৮ নম্বর সেক্টরে অবস্থিত দিয়াবাড়ির রাজউকের অ্যাপার্টমেন্ট প্রকল্প এলাকা। তবে দিয়াবাড়ি এলাকার একটি ভবনে করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার খোলায় গতকাল শুক্রবার প্রতিবাদ জানান ভবনের মালিক ও বাসিন্দারা। তারা ওই ভবনের সামনে দিনভর বিক্ষোভ করেছেন।

এ বিষয়ে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে বলা হয়েছে , সরকারের দেয়া নতুন জায়গাতেই কোয়ারেন্টাইন সেন্টার স্থাপন করা হবে।

দিয়াবাড়িতে রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ৬ হাজার ৬০০ ফ্ল্যাট রয়েছে। এর মধ্যে বর্তমানে ৫০০ ফ্ল্যাটে প্রায় তিন হাজার লোক বসবাস করছে। বাংলাদেশে এখন পর্যন্ত ২০ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। মারা গেছে একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *