March 28, 2024, 7:57 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় মহাসড়কে অবৈধ ভাসমান দোকান উচ্ছেদ অভিযান। ঢাকাস্থ চান্দিনা উপজেলা জনকল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত। স্বাধীনতা দিবস সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল। যশোর ছেলের ইটের আঘাতে পিতা নিহত। যশোর মা ও মেয়ে ট্রেনের নিচেই ঝাঁপ দিয়ে আত্মহত্যা। ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২ নিহত ১ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে গণমুক্তি পার্টির আহবায়ক সরকারকে একটি বিবৃতি দিয়েছেন। ভালুকায় ২৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার। জন্মদিনে ৩ হাজার মানুষকে ইফতার খাওয়ালেন ডাঃ মুন। স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী। মহান স্বাধীনতার শক্তির ওপর ভিত্তি করে গড়ে ওঠা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা অপ্রতিরোধ্য। নারায়ণগঞ্জে সিলভার ক্রিসেন্ট ক্লিনিকে ভূল চিকিৎসায় তরুণীর মৃত্যু, বিচার চেয়ে স্বজনদের বিক্ষোভ ভাঙচুর। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল দেশে ফিরেছেন বিমানবন্দরে অভ্যর্থনা। টংগিবাড়ীতে যানজটে নাকাল সাধারণ মানুষ কমছে না ভোগান্তি। ভালুকায় প্রয়াত পুলিশ সদস্যদের বসতঘরে আগুন, থানায় অভিযোগ ভালুকায় রাস্তা পুনঃ নির্মাণ করণ কাজের উদ্বোধন। ভালুকায় বিদ্যুতের তার চোর চক্রের ২ সদস্য আটক। যশোর বিদেশি পিস্তল ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার ৩ আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ বেনাপোল পৌর শহর ব্যাপী নিরাপদ স্যানিটেশন সেবা নিশ্চিত শীর্ষক পরামর্শ সভা। ঢাকাস্থ দেবিদ্বার কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত। চাল ডাল তেলসহ নিত্যপণ্যের দাম না কমা পর্যন্ত রাজপথে আন্দোলন চালিয়ে যাবো। শেখ রফিকুল ইসলাম বাবলু চট্রগ্রামের ফটিকছড়িতে তারাবি নামাজ শেষে এক ব্যক্তিকে কুপিয়ে জখম। ত্রিশালে তিন পুলিশ সদস্যকে কুপিয়ে আহতের ঘটনায় গ্রেপ্তার ৩ যশোর সদর স্বেচ্ছাসেবক দল আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল বাজারে ভেজাল মাঠায় সয়লাব সাস্থ্য ঝুঁকিতে ভোক্তা। যশোর ৩ কেজি ৩শ গ্রামঃ ওজনের ৩২ পিস স্বর্ণের বারসহ আটক২আনোয়ার হোসেন। বেনাপোল-পেট্রাপোল দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানি বন্ধ। বেনাপোল পুটখালী সীমান্ত হতে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ ফরিদপুরের আলফাডাঙ্গায় ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়দ শরিফুল ইসলামকে ষড়যন্ত্রমূলক অস্ত্র মামলায় ফাঁসানোর প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।

ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিক ও ৪থানা পুলিশের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন সেলিম ওসমান।

ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিক ও ৪থানা পুলিশের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন সেলিম ওসমান।

নারায়ণগঞ্জের করোনা ভাইরাস মোকাবেলায় ঘরবন্দী কর্মহীন মানুষদের নগদ অর্থ সহায়তা প্রদান সহ বিভিন্য কর্মসূচি করে যাচ্ছেন নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এবার ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিক ও ৪ থানা পুলিশের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি।

এ লক্ষে শুক্রবার (২৩ মে) নারায়ণগঞ্জের সাংবাদিক ও ৪টি থানা এলাকার পুলিশ এবং শিল্প পুলিশের সাথে পৃথক দুটি মতবিনিময় সভা করেছেন সংসদ সদস্য সেলিম ওসমান।

এ সময় তিনি তাঁর সহধর্মিনী মিসেস নাসরিন ওসমানের ব্যক্তিগত তহবিল ও বিকেএমই এর পক্ষ থেকে সাংবাদিক ও পুলিশ প্রশাসনের হাতে ঈদ উপলক্ষ্যে মোট ৩০ লাখ টাকা তুলে দিয়েছেন।

এর আগে এমপি সেলিম ওসমানের পক্ষ থেকে ২০ লক্ষ্য টাকা দিয়ে নারায়ণগঞ্জের করোনা হাসপাতালের ডাক্তারদের থাকা খাওয়া সহ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সহায়তা করেছিলেন। ডাক্তারদের পর এবার সাংবাদিক এবং পুলিশ সদস্যদের তিনি অনুদান প্রদান করেন।

মত বিনিময়কালে এমপি সেলিম ওসমান বলেন, করোনা রোগের চিকিৎসা নেই। অন্যান্য দেশ গুলো থেকে দেখে দেখে আমরা যেমনি পারছি সেই ভাবে করোনা মোকাবেলার চেষ্টা করে যাচ্ছি। আমরা ৩০০ শয্যা হাসপাতাল পরিচালনা করছি। আমরা চেষ্টা করছি সেখানে ৩০০ রোগীই যেন ভর্তি করা যায়। হাসপাতালের সামনে একটি মার্কেট রয়েছে। কারো সমালোচনা করছি না। পরিবেশন সুন্দর রাখার একটি বিষয় আছে। আমি সাংবাদিকদের মাধ্যমে অনুরোধ রাখবো যাতে দোকান গুলো না থাকে। কারন সেখানেও নিরাপত্তার একটি বিষয় আছে। এখন পর্যন্ত যেহেতু করোনার কোন ওষুধ বের হয়নি তাই মানুষ কি করলে ভাল থাকতে পারবে সেগুলো আপনারা সাংবাদিকরা অভিজ্ঞ মানুষের সাথে কথা বলে সাধারণ মানুষের কাছে পৌছে দিতে পারতেন। অনেকে ঘরোয়া চিকিৎসা নিয়েও সুস্থ্য হয়েছে। পুলিশ সদস্যরা সেচ্ছায় কোয়ারিন্টিনে গিয়ে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন। এগুলো আপনারা তুলে ধরতে পারেন খুব ভাল ভাবে।

তিনি আরো বলেন, করোনার শুরুর দিকে আমিও বাসা থেকে বের হইনি। যখন দেখলাম আমাদের ডিসি সিভিল সার্জন সহ গুরুত্বপূর্ন ব্যক্তিরা আক্রান্ত হয়ে পড়েছে তখন আমি ঘর থেকে বের হয়েছি। এর থেকে আমি আর বসে থাকিনি। আমি যতটুকুই করতে পেরেছি তা করতে আমাকে স্থানীয় জনপ্রতিনিধি কাউন্সিলর, চেয়ারম্যান মেম্বাররা রাজনীতির উর্ধে এসে সহযোগীতা করেছেন।

সেলিম ওসমান বলেন, কাজ করতে গিয়ে সব থেকে বেশি আক্রান্ত হয়েছে সাংবাদিক ও পুলিশ। যদি ডাক্তারদের সার্পোট পর্যাপ্ত না পাওয়া যায় তবে আমাদের করনীয় কি হতে পারে। এগুলো আপনাদের মাধ্যমে সুচিন্তিত মতামতের প্রয়োজন। আল্লাহ মানুষকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ১০০ বছরে একবার মহামারি দেন। আমি সকলের কাছে হাত জোড় করে অনুরোধ করবো সবার মাঝে যেন ইমান ফিরে আসে। আগে এতো সাংবাদিক বা সংবাদপত্র ছিল না। এখন জনসংখ্যা বেড়েছে তাই সংবাদপত্র সাংবাদিক বেড়েছে প্রতিযোগীতা বেড়েছে। নারায়ণগঞ্জের একটি অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ এর কাছে আমি কৃতজ্ঞ। তাদের মাধ্যমে আমি সকল খবর জানতে পারি। কিন্তু আপনাদের মাঝ থেকে যদি কেউ ঝড়ে যায় সেটাকে যদি আপনারা তুলে ধরতে না পারেন তাহলে সেটা খুব দু:খজনক।

তিনি বলেন, আমরা সাংবাদিকদের জন্য অনেক কিছু করতে পারতাম। কিন্তু কোন আহবান ছিল না। অনেক জায়গা আছে যেগুলো ব্যবসায়ীরা নিয়ে নিচ্ছে। বন্দরে নদীর পাড়ে একটি জায়গা আছে সেখানে আমরা সাংবাদিকদের জন্য আবাসনের ব্যবস্থা করতে পারতাম। কিন্তু কোন আহবান ছিলনা। হয়তো এই দায়িত্বটা আমারই ছিলো আমি করতে পারিনি। আমাদের শীতলক্ষ্যা নদীতে নাসিম ওসমান সেতু, খানপুর হাসপাতালকে মেডিকেল কলেজ, বন্দর শান্তিরচরে নীট পল্লী সব কিছুর অনুমদোন পেয়েও থমকে আছে। কারন এগুলো নিয়ে কোন আলোচনা নাই। আপনাদের এগুলো লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে। আপনারা সাংবাদিকরা নিজেদের মাঝে বিভক্তি না রেখে আপনার একত্রিত হোন। আমরা একটা সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তুলবো।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com