September 25, 2020

টাঙ্গাইলে ভারতীয় ১০০ বোতল ফেন্সিডিল ও ৪৫ হাজার টাকাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে ভারতীয় ১০০ বোতল ফেন্সিডিলসহ আঃ সাত্তার (৩৮) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই মাদক ব্যবসায়ী শহরের কাজীপুর দক্ষিনপাড়া গ্রামের শুকুর মাহমুদের ছেলে। এ ঘটনায় আরো দুই আসামী পলাতক রয়েছে।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার বিকেলে এসআই প্রতিমা রানী তরফদার ও এএসআই মোঃ মফিজুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আঃ সাত্তারের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আঃ সাত্তারসহ আরো অজ্ঞাত দুইজন আসামী দৌড়ে পালানোর চেষ্টা করে।
তখন আসামী আঃ সাত্তারকে গ্রেপ্তার করা হলেও বাকি দুই আসামী পালিয়ে যায়। তখন আঃ সাত্তারের ঘরের খাটের নিচ হতে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রির ৪৫ হাজার টাকাও উদ্ধার করা হয়। আঃ সাত্তারের নামে একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন, ‘মাদক বিরোধী অভিযানে চিহ্নিত আসামী আঃ সাত্তারকে ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয়। পলাতক আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকসহ যে কোন তথ্য দিয়ে সদর থানা পুলিশকে অবহিত করার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *