May 20, 2024, 1:38 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ভালুকা ত্রিশাল মৈত্রী ডিগ্রি কলেজের পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্যদের সংবর্ধনা। গণমাধ্যমকর্মী সুরক্ষা আইন ও সাংবাদিকদের নিরাপত্তা। লায়ন মোঃ গনি মিয়া বাবুল ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা। শান্তিপূর্ণ সমাবেশের মধ্যে ব্যাপক বিক্ষোভ বাঙালির দাবি ভাষা শহীদ রেলস্টেশন। ১৯ মে আসামের বাংলা ভাষা শহিদ দিবস পালিত নিয়াজুর রহমান নিয়াজ একজন চতুর প্রতারক, চাকরির প্রলোভন দেখিয়ে নিরীহ লোকদের কাছথেকে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা। টংগিবাড়ী বাজারের পাশে পুকুরের ঘাটলায় ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ। শুধু ভারত,বাংলাদেশ নয় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতও কবিগুরুর লিখা। সরকার ইসরায়েলের বিরুদ্ধে কথা বলবে আর রাতের আধাঁরে বিমান অবতরণ করার সুযোগ দিবে এটা মানা যায় না- আলাল ঋতম্ভরা বন্দোপাধ্যায় একজন মাল্টি ট্যালেন্টেড কলকাতার মেয়ে! বেনাপোল দিয়ে ৩ দিন ভারতে ভ্রমণ ভিসায় প্রবেশ বন্ধ। ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ১ শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য, ইসি আহসান হাবিব। মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান

ভালুকার বিরুনীয়া ইউনিয়নে যুবলীগের ত্রাণ বিতরণ

ভালুকার বিরুনীয়া ইউনিয়নে যুবলীগের ত্রাণ বিতরণ

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল’র নির্দেশনায় উপজেলা যুবলীগের উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে মাসব্যাপী ত্রাণ বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

২১ আগস্ট শনিবার সকালে উপজেলার বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। বিরুনীয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইদুল ইসলাম শেখ’র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবুবক্কর সিদ্দিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরুনীয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুবক্কর সিদ্দিক, সাধারন সম্পাদক ওয়াশেক আল আমিন শিপন, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সহ-সভাপতি মকবুল হোসেন, সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, সাংগঠনিক সম্পাদক রাসেল সরকার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল, ইউনিয়ন যুবলীগের যুগ্ন সম্পাদক মুহসিন আলম, বিরুনীয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান রুবেলসহ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় হতদরিদ্রদের মাঝে ৫শত প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো, চাল, ঢাল, আলু, তেল এবং পিয়াজ। অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ২১ আগষ্ট নিহত সকল শহীদদের সম্মানে দারিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়। পরে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com