October 18, 2024, 6:17 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
নারায়ণঞ্জে মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত কিশোর আদীল হত্যা মামলার আসামী বেনাপোল ইমিগ্রেশনে গ্রেফতার। ঢাকায় বসবাসরত নেপালী কমিউনিটির উদ্যোগে বন্যার্তদের জন্য অর্থ সাহায্য প্রদান ভালুকায় পল্লী বিদ্যুৎ সমিতির মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালিত “আবদুস সোবহান গোলাপ” একজন শীর্ষ অপরাধ ও দুর্নীতিবাজের সংক্ষিপ্ত ফিরিস্তি। শেখ হাসিনাকে গ্রেফতারে জন্য পরোয়ানা জারি। নুনের অশেষ গুন। আওয়ামী লীগের আর কোন ভবিষ্যত নেই। -অ্যাডভোকেট জয়নুল আবেদীন ঐতিহাসিক বঙ্গভঙ্গ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাবেক সংসদ উপনেতা ও মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী আর নেই। ভালুকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ক্ষমতার পট পরিবর্তনে কেবল চেহারায় বদল ঘটেছে, বন্ধ হয়নি চাঁদাবাজি। মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহসড়ক অবরোধ করেছে একটি ওষুধ কোম্পানির শ্রমিকরা। ১৫ আগস্ট সহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে। গাছের উপর মানসিক ভারসাম্যহীন যুবক নামালো ফায়ার সার্ভিস শেখ হাসিনা অক্টবরের শেষের দিকে ভারত থেকে সফরে বের হবেন। চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে চায় নুদরাত জাহান নোশিন। মেট্রোরেলে একক যাত্রার ২ লাখ টিকেট লাপাত্তা! মহান মুক্তিযুদ্ধে প্রবাসীদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল, লন্ডন বিএনপি সভাপতি এম এ মালেক কলকাতার অন্যতম প্রাচীনতম দুর্গা পুজা নেতাজি সুভাষচন্দ্র বসু সহ বহু স্বনামধন্য ব্যক্তির সঙ্গে জড়িত। ভালুকায় পূজা মণ্ডপ পরিদর্শন করেন ছাত্রদলের আহবায়ক সানি বিজয়া দশমীর শুভেচ্ছা ও অভিনন্দন ভালুকায় গেস্ট হাউজ থেকে যুবকের লাশ উদ্ধার দলের প্রার্থী হতে হলে দলের প্রাথমিক সদস্য পদে অন্তত তিন বছর থাকতে হবে, সংরক্ষিত নারী আসনে সরাসরি ভোটে হবে। -এম সাখাওয়াত হোসেন মওলানা ভাসানীর কারাবরণ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম এডভোকেট আফসার আহমেদ সিদ্দিকীর ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল আওয়ামী লীগ এখনো ষড়যন্ত্র করছে: ফারুক সর্বধর্মীয় সম্প্রীতি গড়ে তোলার লক্ষ্যে শারদীয় দূর্গা পুজাকে সংহতি জানান, মুসলিম,হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান সম্প্রতি পরিষদ। ইন্টারনেট আর্কাইভে সাইবার হামলা, ৩ কোটি পাসওয়ার্ড চুরি। সাবেক রাষ্ট্রপতি মরহুম ডা. বি. চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত

কিশোর আদীল হত্যা মামলার আসামী বেনাপোল ইমিগ্রেশনে গ্রেফতার।

কিশোর আদীল হত্যা মামলার আসামী বেনাপোল ইমিগ্রেশনে গ্রেফতার।

মোঃ শাহীন হোসেন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনে বৈষম্য বিরোধী আন্দোলনে অংশগ্রহণকারী ছাত্র আদিল হত্যা মামলার আসামি রুস্তম খন্দকার কে আটক করেছে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ। পাসপোর্ট নিয়ে ইন্ডিয়াতে যাবার সময় আটক হয়।

আসামী রুস্তম খন্দকার নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার লালপুর গ্রামের তারা মিয়ার ছেলে। সে ফতুল্লা ইউনিয়নের সেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক। ফতুল্লায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা ও তার চাচাতো ভাই আপন আহতের ঘটনায় শেখ হাসিনা, শামীম ওসমান ও অয়ন ওসমানসহ ১৮২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামায় ৩০০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছিল । গত (২৯ আগস্ট) রাতে নিহত কিশোর আদিলের চাচা ও আহত আপনের বাবা নুরুজ্জামান বাদী হয়ে এ মামলা দায়ের করে।

মামলার এজাহারে থেকে জানা যায়, গত ১৯ জুলাই চাষাড়া গোল চত্বরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত আদিল এবং তার চাচাতো ভাই আপন যোগদান করে। এসময় ছাত্র-জনতার মিছিল চাষাড়া গোল চত্বর সংলগ্ন স্থান থেকে এস.বি নীট কম্পোজিট গামেন্টেসের সামনে পৌছাইলে দুপুর ১ টায় আসামীরা গুলিবর্ষণ ও বোমা বিষ্ফোরণ করে ত্রাসের সৃষ্টি করে। ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ সন্ত্রাসীদের অসংখ্য এলোপাথারী গুলিতে আপন ও আদিল গুলিবিদ্ধ হয়। একসময় তারা রাস্তায় পড়ে থাকা অবস্থায় ছাত্র-জনতা তাদেরকে উদ্ধার করে প্রথমে নারায়নগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। নাঃগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষ আদিল কে মৃত ঘোষনা করে এবং  আপন কে প্রাথমিক চিকিৎসা প্রদান করে  চোখের অবস্থা আশংকাজনক হওয়ায়  ভিকটিম আপনকে সহিতুননেছা লায়ন্স চক্ষু হাসপাতালে প্রেরন করে। চক্ষু হাসপাতালের চিকিৎসা শেষে জানা যায় আহত আপন দৃষ্টি শক্তি হারিয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন এর অফিসার ইনচার্জ মোঃ ইমতিয়াজ মুঠো ফোনে ঘটনার কথা জানান, ইমিগ্রেশন ওসি টু ওমর ফারুক মজুমদার   বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন হত্যামামলার  আসামী  ভারতে প্রবেশ করার আশঙ্কা আছে। আমরা তথ্য মোতাবেক আমার সকল ডিউটিরত অফিসার দের কে বিষয়টি অবগত করি। এরপর  আজ সকাল ১০ঃ৩০ এ রুস্তম খন্দকার ইমিগ্রেশনে প্রবেশ করে এক্সিট সিল মারার সময় তথ্য অনুযায়ি তার নামের সাথে মিল থাকায়  তাকে সন্দেহ জনক ভাবে জিজ্ঞাসাবাদ করার পর সে ফতুল্লার সেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক বলে শিকার করে। পূলিশ অফিসার আরো বলেন আমরা জানতে পেরেছি সে  ফতুল্লায়  ছাত্র আন্দোলনে কিশোর আদিল হত্যা মামলার আসামী।

ইমিগ্রেশন ওসি  আরো জানান, আসামী কে আটক করার পর  আমরা বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেছি। 

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com