May 4, 2024, 3:55 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব। ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন। যশোরে ইরি (বোরো)ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা।

নো পুলিশ, নো সরকারি কর্মকর্তা। আমার কাছে মাদক ব্যাবসায়ীদের লিষ্ট দেন, আমি ব্যাবস্থা নিব। -এমপি শামীম ওসমান

নো পুলিশ, নো সরকারি কর্মকর্তা। আমার কাছে মাদক ব্যাবসায়ীদের লিষ্ট দেন, আমি ব্যাবস্থা নিব। -এমপি শামীম ওসমান

ডিপটি, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ আমার এলাকার জনপ্রতিনিধিরা আজ অসহায় বোধ করছে। কারন মাদক নির্মূলের ব্যাপারে থানায় তাদের মূল্যায়ন করা হয় না, মূল্যায়ন করা হয় মাদক ব্যাবসায়ীদের। সত্যিই এটা দূর্ভাগ্যজনক। এখানে আলোচনার পরও যদি মাদক ব্যাবসা চলে এবং তারপরও যদি প্রশাসন সজাগ না হও, তাহলে আমার বা সরকারি কর্মকর্তা ইউএনও ও ওসিদের থেকে লাভ নেই। মঙ্গলবার (২৩শে আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে সদর উপজেলা সকল জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় সভায় এমপি শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি আপনাদের কাছে একটি সাহায্য ভিক্ষা চাই। আমার পুলিশ দরকার নাই। শামীম ওসমানের হাত অনেক শক্তিশালী। এমপি যদি মূল্যায়ন পায়, তাহলে সবাইকে মূল্যায়ন করতে বাধ্য। মাদক ব্যাবসায়ীদের লিষ্ট আমার কাছে পৌছান। আমি শুধু এইটুকুই চাই।

তিনি আরো বলেন, ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মাদক বিরোধী মিটিং করেন। জনপ্রতিনিধি নির্বাচনে যারা পরাজিত হয়েছিল এবং রাজনীতিবিদ ভালো মানুষদের এই মিটিং করা হলে প্রয়োজনে আপনাদের ঐ মিটিং এ আমি সময় দিব। দরকার হলে প্রতিটি মাদক ব্যাবসায়ীদের বাড়ীতে বাড়ীতে ডুকে মাদকব্যাবসা বন্ধ করে দিব।

তিনি আরো বলেন, আমি শামীম ওসমান ৪৮ঘন্টার মধ্যে মাদক শুণ্য করে দেখাবো। আমার এই ক্ষমতা আছে। প্রশাসনের কাছে আমার একটাই দাবী, আপনারা মাদক ব্যবসায়ীদের আটক করুন। তারপর ওরা কিভাবে জামিন পায়, আমি সেটাও দেখে নিব। তবে দয়াকরে অযথা কোন নিরিহ ব্যক্তিকে হয়রানি করবেন না। আমি একমাত্র প্রধানমন্ত্রী ছাড়া কাউকে জবাব দিহিতা করবোনা।

শামীম ওসমান আরো বলেন, চেয়ারম্যান সাহেবরা আপনারা মাঠে নামেন। নো পুলিশ, নো সরকারি কর্মকর্তা। আমার কাছে মাদক ব্যাবসীদের লিষ্ট দেন, আমি ব্যাবস্থা নিব। মাদক নির্মূল করা আমার কাছে ওয়ান টু ব্যাপার মাত্র। মাদককে নির্মূল করতেই হবে। কেনন, যে পরিবারে একজন মাদক সেবী থাকে সে পরিবারটা দোযখ খানা হয়ে যায়। তাই মাদক বিষয়ে কারো সাথে আপোষ নয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইউএনও আফরোজা আকতার চৌধুরী, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,কাশীপুর ইউপি চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ….এম সাইফুল্লাহ বাদল, বক্তবলী ইউপি চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,ফতুল্লা ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল প্রমূখ।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com