April 27, 2024, 8:27 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব। ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন। যশোরে ইরি (বোরো)ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা। নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন। শরীয়তপুরে স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ; আটক ৪ ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন। ভালুকায় মুজিব নগর দিবস উদযাপন। স্বামীকে ভিডিও কলে রেখে নিজ ঘরে আত্মহত্যা। ফরিদপুর সড়ক দুর্ঘটনায় নিহত ১৩ ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক নিহত। ১৭ এপ্রিল হোক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রজাতন্ত্র দিবস। অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে

ত্রানের চাল চুরির সঙ্গে জড়িতের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না— ত্রান প্রতিমন্ত্রী

ত্রানের চাল চুরির সঙ্গে জড়িতের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না— ত্রান প্রতিমন্ত্রী

এম শহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, যারা ত্রানের চাল চুরির সঙ্গে জড়িত তাদের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না। সে যদি দলের নেতাকর্মী এবং প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীও হয় তবু তাদের পার পাওয়ার কোন সুযোগ নেই।

নদী ভাঙ্গনসহ প্রাকৃতিক দুর্যোগের মধ্যে যারা ঘরবাড়ি হারিয়ে অসহায় মানবেতর ভাবে জীবন যাপন করছে তাদের স্থায়ী ভাবে পাকা ঘরবাড়ি নির্মান করে দেওয়া হবে এবং অনেকে পরিবারকে ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে সহায়াত দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন মহামারী করোনা এবং দীর্ঘস্থায়ী বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব এবং সঠিক দিক নির্দেশনায় দেশের কোন মানুষ অনাহারে নেই। বর্তমান সরকার এবং মন্ত্রী পরিষদের সকল সদস্য এবং আওয়ামীলীগ নেতৃবৃন্দ প্রতিটি এলাকায় সুষম উন্নয়নসহ কোরআন শিক্ষা ও সামাজিক উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন।

তিনি শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুরে ভাতগ্রাম ইউনিয়নের ঘুগী গ্রামে বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষনা ইনস্টিটিউট নব নির্মিত ভবনের উদ্ধোধন এবং প্রতি মন্ত্রীর মাতা মরহুম মোসাম্মত শিরিয়া বেগমের স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষনা ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা পীরজাদা মাওলানা মুহাম্মদ ফারুক আল নোমানীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষনা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. আব্দুল কাদির।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজাহারুল ইসলাম শিপলুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, মির্জাপুর উপজো ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভুমি) মীর্জা মো. জুবায়ের হোসেন, অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মো. আবদুল মোমেন, বিআরডিবির চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জহির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম, ফরসুনস ইন্টারন্যাশনাল এর সিইও মো. আরিফুর রহমান, জে আর কনস্ট্রাকশন এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. জুয়েল ইসলাম, সমাজ সেবক মো. আকরাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম আজাহার এবং শিক্ষক নেতা মো. সেলিম আল মামুন প্রমুখ।

তিনি ঘুগী গ্রামে অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়ে বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষনা ইনস্টিটিউট এর ভিত্তির প্রস্তর করে বক্তব্য প্রদান করেন। পরে তার মাতা মরহুম মিসেস শিরিয়া বেগমের স্মরনে বিশেষ দোয়া করা হয়।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com