May 4, 2024, 2:07 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব। ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন। যশোরে ইরি (বোরো)ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা।

শরীয়তপুরে মাছ চুরির অপবাদে এক মুক্তিযোদ্ধার উপর হামলা।

শরীয়তপুরে মাছ চুরির অপবাদে এক মুক্তিযোদ্ধার উপর হামলা।

রাকিব হোসেন, শরীয়তপুর জেলা প্রতিনিধি: শরীয়তপুর জেলার সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের মিরা কান্দি গ্রামের এক বীর মুক্তিযোদ্ধা আবু আলেম বেপারী (৭৭) এর উপর মাছ চুরির অপবাদ দিয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। গত (২৩ ডিসেম্বর রোজ বুধবার) মাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, চিতলিয়া ইউনিয়নের মিরা কান্দি গ্রামের পার্শ্ববর্তী মোফেজ ঢালীর ছেলে সন্ত্রাসী জুয়েল ঢালী তুচ্ছ মাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধ আবু আলেম বেপারীর উপর অতর্কিত হামলা চালায়। হামলায় আবু আলেম বেপারী মাটিতে লুটিয়ে পরে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় আবু আলেম বেপারী কে আহত অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা সেবা দিতে নেওয়া হয়। এদিকে মুক্তিযোদ্ধা আবু আলেম বেপারী জেলা মুক্তিযোদ্ধা কমান্ড সহ- মুক্তিযোদ্ধাদের নিয়ে পালং মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও আসামী জুয়েল ঢালী এখনো ধরা ছোয়ার বাইরে।

আহত বীর মুক্তিযোদ্ধা আবু আলেম বেপারী জানান, গত কয়েকদিন ধরে সন্ত্রাসী জুয়েল ঢালী এলাকার মানুষের কাছে মুক্তিযোদ্ধা আবু আলেম বেপারী কে মাছ চোর বলে আসছে। তা নিয়ে গত বুধবার সকালে মাছের বিষয়ে কথা কাটাকাটি করে জুয়েল। এবং জুয়েল প্রকাশ্যে আমাকে চোর অপবাদ দেয়, এই কথা আমি জুয়েলদের বাড়ি জিজ্ঞাসা করতে গেছি, জে তুমি এই কথা পাইলা কই যে আমি মাছ চুরি করে মাছ বিক্রি করছি। এই কথা বলার সাথে সাথে আমার ঘাড় মটকাইয়া সিমেন্ট এর সিড়ির উপর ফালাইয়া লোহার রড ও গাছের ডাল দিয়ে এলোপাথারী পিটাতে থাকে, এর পর আমি অজ্ঞান হয়ে পরে থাকি। পরে মহিলারা আমাকে আহত অবস্থায় উদ্ধার করে। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় আমি শীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা নেই। পুলিশ প্রশাসনের নিকট আমি হামলাকারী জুয়েল ঢালীর কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।

পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন জানান, আমার কাছে বীর মুক্তিযোদ্ধা আবু আলেম বেপারী একটি অভিযোগ করেন, পুলিশ তদন্তে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছে। আমাদের পুলিশ হামলাকারীকে ধরতে কাজ করছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা শাহ্ আলমের স্ত্রী আকলিমা বেগম বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে, হামলাকারী জুয়েল ঢালীর বাসায় গিয়ে তাকে পাওয়া যায়নি, তার সাথে মুঠো ফোনে যোগাযোগ করতে চাইলে কেউ হামলাকারী জুয়েল ঢালীর নাম্বার দিতে রাজি হয়নি।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com