May 3, 2024, 4:32 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব। ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন। যশোরে ইরি (বোরো)ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা।

যশোরের কেশবপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থী পুনরায় নির্বাচীত

যশোরের কেশবপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থী পুনরায় নির্বাচীত

মাহমুদুল হাসান, যশোর:: যশোরের কেশবপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম মোড়ল মেয়র পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।

রোববার (ফেব্রুয়ারি) রাতে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।কেশবপুর পৌরসভার ভোট কেন্দ্র ছিল ১০টি ও মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৭৭৫ ভোট। এর মধ্যে নারী ভোটার ১০ হাজার ৫৬৭ ও পুরুষ ভোটার ১০ হাজার ২০৮ জন। দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে সকাল আটটা থেকে ইভিএমে ভোট দিয়েছেন ভোটাররা। বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ চলে গণনার কাজ শুরু হয়।সবকটি কেন্দ্রর ফলাফল গননা শেষে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন বেসরকারিভাবে বিজয়ীদের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া বেসরকারি ফলাফল অনুযায়ী, আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম মোড়ল পেয়েছেন ১১ হাজার ৮৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আব্দুস সামাদ বিশ্বাস পেয়েছেন ২ হাজার ৩১৩ ভোট। অপর প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থী আব্দুল কাদের পেয়েছেন ৪১০ ভোট। এছাড়া কাউন্সিলর নির্বাচিত হয়েছেন- এক নম্বর ওয়ার্ডে আতিয়ার রহমান, ২ নম্বর ওয়ার্ডে মশিয়ার রহমান, ৩ নম্বর ওয়ার্ডে কবির হোসেন, ৪ নম্বর ওয়ার্ডে আফজাল হোসেন বাবু, ৫ নম্বর ওয়ার্ডে বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, ৬ নম্বর ওয়ার্ডে মনোয়ার হোসেন মিন্টু, ৭ নম্বর ওয়ার্ডে কামাল খান, ৮ নম্বর ওয়ার্ডে আব্দুল হালিম এবং ৯ নম্বর ওয়ার্ডে শেখ এবাদত সিদ্দিক বিপুল। সংরক্ষিত মহিলা আসনের ১ নম্বর ওয়ার্ডে খাদিজা খাতুন, ২ নম্বর ওয়ার্ডে আছিয়া খাতুন ও ৩ নম্বর ওয়ার্ডে আসমা খলিল নির্বাচিত হয়েছেন। কেশবপুর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদ জানান,সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত সুষ্ঠুভাবে এই পৌরসভায় প্রথমবারের মতো ইভিএমে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কেশবপুর পৌরসভা নির্বাচনে মেয়র সহ তিন পদে মোট ৫৪ প্রার্থী নির্বাচনে লড়াই করেন।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com