May 5, 2024, 5:24 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব।

গোসাইরহাটে নাঈম হত্যার ১৫ দিন পর ও গ্রেপ্তার হয়নি কোন আসামি

গোসাইরহাটে নাঈম হত্যার ১৫ দিন পর ও গ্রেপ্তার হয়নি কোন আসামি

হত্যা

রাকিব হোসেন শরীয়তপুর জেলা প্রতিনিধি
শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়নের চরভূইয়া গ্রামে হাবিবুর রহমান হাওলাদারের ১০ম শ্রেণিতে পড়ুয়া মেধাবী ছেলে ছাত্র নাঈম হাওলাদার হত্যার ১৫ দিন পেরিয়ে গেলেও এই হত্যার সাথে জড়িত কোন আসামিকে এখন পযন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। নিহত নাইম হাওলাদার স্থানীয় হাঁটুরিয়া মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির একজন মেধাবী ছাত্র।

হাবিবুর রহমান হাওলাদারের মেধাবী পুত্র নাঈম হত্যার পর থেকেই শোক থামছে না নিহতের পরিবারের সদস্য ও স্বজনদের। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিছক একটি ডাকাতির ঘটনা সাজিয়ে গত ১৬ মার্চ দিবাগত গভীর রাতে দুবৃর্ত্তরা বসতঘরে ঢুকে নাইমকে মাথায় ও কোমরে আঘাত করে সংজ্ঞাহীন অবস্থায় তাকে বাড়ির পাশের রাস্তায় ফেলে রেখে যায়।

একই সময় দুবৃর্ত্তরা নাঈমের বড় ভাই কামাল হোসেনকে মাথায় আঘাত করে গুরুতর আহত করে। এ ঘটনার শব্দ শুনতে পেয়ে প্রতিবেশী ও চাচাতো ভাই ছালাউদ্দিন ও সুমন ছুটে এসে তাদেরকে হাসপাতালে নিয়ে যান। গুরুতর আহত অবস্থায় নাইমকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করলে পথে সে মারা যায়।

এ ঘটনায় নিহতের ভাই কামাল হোসেন হাওলাদার বাদী হয়ে গোসাইরহাট থানায় সন্দেহভাজন প্রতিবেশী জাকির হোসেন বেপারীর নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই রহস্যজনক কারণে থানা পুলিশ নীরব ভুমিকা পালন করছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবারের লোকজন। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চাপাক্ষোভ বিরাজ করছে।

নিহতের পরিবারের সদস্য ও স্থানীয় মোতালেব পাইক ও মহসীন বেপারী জানান, হাবিবুর রহমান হাওলাদারের সাথে স্থানীয় অলিল বেপারী ও জাকির হোসেন বেপরীদের সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ বিষয়ে তারা হাবিবুর রহমান হাওলাদারকে নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। নিহতের ভাই মামলার বাদী কামাল হোসেন বলেন, ছোট ভাই নাইমকে হত্যার পর দুবৃর্ত্তরা ঘরে ঢুকে আলমারীতে থাকা নগত টাকা, স্বর্ণালংকার ও দলিলপত্র নিয়ে যাবার সময় বাঁধা দিলে দুবৃর্ত্তরা তার মাথার লোহার রড দিয়ে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান।

স্থানীয় চেয়ারম্যান মাহফুজুল হক মিয়া বলেন, অনেক দিন ধরে দুই পরিবারের মাঝে জায়গা জমি নিয়ে ঝামেলা ছিল। একত্রে বসে আমরা মীমাংসা করে দিয়েছি। কিন্তু কে বা কারা হঠাৎ করেই এরকম একটা ঘটনা ঘটালো আমি তাদের কে আইনের আওতায় এনে সঠিক বিচার দাবি করছি। গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। এখনও কোন আসামী গ্রেফতার হয়নি। তবে আসামি গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com