May 3, 2024, 4:22 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব। ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন। যশোরে ইরি (বোরো)ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া। আনোয়ার হোসেন । নিজস্ব প্রতিনিধিঃ যশোর থেকেঃ
গত কাল শুক্রবার জুম্মার নামাজের পর দলীয় নেতাকর্মীরা এই দোয়া মাহফিলের আয়োজন করেন। গত বুধবার পরীক্ষায় করোনা পজেটিভ হন সাংসদ কাজী নাবিল আহমেদ।
করোনা আক্রান্ত যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের দ্রুত সুস্থতা কামনা করে যশোরের ১৫টি ইউনিয়ন ও পৌর এলাকার ৯টি ওয়ার্ডের মসজিদে মসজিদে দোয়া মাহফিল করা হয়েছে।

গত বৃহস্পতিবার তিনি নিজে ফেসবুক পেজে করোনা আক্রান্তের খবর জানায়। বর্তমানে কাজী নাবিল আহমেদ ঢাকার নিজ বাসভবনে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

গতকাল শুক্রবার জুম্মার নামাজ বাদ যশোর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন মসজিদে যশোর সদর জেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া, যশোর সদর উপজেলার হৈবতপুরে ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, লেবুতলা ইউনিয়নে চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, ইছালী ইউনিয়নে ইউনিয়নে চেয়ারম্যান ফেরদৌসী ইয়াসমীন, নওয়াপাড়া ইউনিয়নে যুবলীগ নেতা কেরামত আলী ও বিএম জাকির হোসেন,

উপশহর ইউনিয়নে ফারুক আহমেদ কচি, জেলা ছাত্র লীগের সাবেক নেতা জাবের হোসেন জাহিদ ও মেহেদী হাসান শান্তি, কাশিমপুর ইউনিয়নে চেয়ারম্যান শরিফুল ইসলাম ও শাহিদুর রহমান শহিদ, চুড়ামনকাটি ইউনিয়নে চেয়ারম্যান দাউদ হোসেন দফাদার, দেয়াড়া ইউনিয়নে প্রভাষক লিয়াকত আলী,

আরবপুর ইউনিয়নে চেয়ারম্যান মীর আরশাদ আলী রহমান, চাঁচড়া ইউনিয়নে সেলিম রেজা পান্নু, রামনগর ইউনিয়নে শেখ আলাউদ্দিন মুকুল, ফতেপুর ইউনিয়নে চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, কচুয়া ইউনিয়নে শাহের খান রবি, নরেন্দ্রপুর ইউনিয়নে চেয়ারম্যান রাজু আহমেদ,

যশোর শহরের ১ নম্বর ওয়ার্ডে তছিকুর রহমান রাসেল, ২ নম্বর ওয়ার্ডে ওসমানুজ্জামান চৌধুরী সাকিব ও সাব্বির আহমেদ অভি, ৩ নম্বর ওয়ার্ডে শফিকুল ইসলাম সোহাগ ও রাসেল হোসেন, ৫ নম্বর ওয়ার্ডে আহসানুল করিম রহমান, হুমায়ুন কবির মামুন, আব্দুল্লাহ আল মাসউদ হিমেল, কাজী রায়হান মৌমন,

৬ নম্বর ওয়ার্ডে মাহবুবুর রহমান ম্যানসেল ও আব্দুল কাদের, ৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর শাহেদ হোসেন নয়ন ও মাসুদ রানা, ৮ নম্বর ওয়ার্ডে ওবায়দুল ইসলাম রাকিব ও ৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর আসাদুজ্জামন বাবুল ও রেযোয়ান হোসেন মিথুনের উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করেন।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com