April 25, 2024, 1:07 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা। নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন। শরীয়তপুরে স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ; আটক ৪ ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন। ভালুকায় মুজিব নগর দিবস উদযাপন। স্বামীকে ভিডিও কলে রেখে নিজ ঘরে আত্মহত্যা। ফরিদপুর সড়ক দুর্ঘটনায় নিহত ১৩ ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক নিহত। ১৭ এপ্রিল হোক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রজাতন্ত্র দিবস। অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে শরীয়তপুরে স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ; আটক ৪ শাল্লায় ভিজিএফের চাল লুটপাটের অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন। কোনাবাড়ী নছের মার্কেট এলাকায় এক অটো চালককে পিটিয়ে হ’ত্যা! ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার। আজকের তারিখঃ বঙ্গাব্দ, হিজরী, খ্রিষ্টাব্দ। আজ শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ এপ্রিল ২০২৪ খ্রিষ্টাব্দ, ৩ শাওয়াল ১৪৪৫ হিজরি, আজ চৈত্র সংক্রান্তি। বাঙালিকে ধর্মের আফিম খাইয়ে দূর্বল ও ধ্বংস করা হয়েছে তারই ধারাবাহিকতায় বারবার বাংলাকে টুকরো করা হয়েছে। আজকের তারিখঃ বঙ্গাব্দ, হিজরী, খ্রিষ্টাব্দ। আজ শুক্রবার ২৯শ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১২ এপ্রিল ২০২৪ খ্রিষ্টাব্দ, ২ শাওয়াল ১৪৪৫ হিজরি, বসন্ত-কাল, আজ বিমান চলাচল দিবস সদরঘাট টার্মিনালে লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু। ঘটনায় আহত হয়েছে আরও কয়েকজন। ইসলাম ধর্মে মুসলমানদের মধ্যে যেভাবে ঈদ উৎসব উদযাপন শুরু হয়েছিল। আজকের তারিখঃ বঙ্গাব্দ, হিজরী, খ্রিষ্টাব্দ। আজ বৃহঃস্পতিবার, ২৮ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১১ এপ্রিল ২০২৪ খ্রিষ্টাব্দ, ১ শাওয়াল ১৪৪৫ হিজরি, বসন্ত-কাল ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করেছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ। পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান। বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের “আলোকিত-৯৭” ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজকের তারিখঃ বঙ্গাব্দ, হিজরী, খ্রিষ্টাব্দ। আজ বুধবার ২৭শে চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই এপ্রিল ২০২৪ খ্রিষ্টাব্দ, ৩০ রমজান ১৪৪৫ হিজরি, বসন্ত-কাল। আজ স্বাধীন বাংলাদেশ সরকার গঠন।

বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে জননেত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন ।

বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে জননেত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন ।

মোঃ শাহিন হোসেন, বেনাপোল প্রতিনিধিঃ যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর সভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন জননেত্রী শেখ হাসিনার পিতার স্বপ্ন বাস্তবায়নের জন্য দেশে আসলেন তখন এসেছিলেন দুই জন মাসুম বাচ্চা, এসেছিলেন বোন রেহানাকে এক বুক ভালবাসা আর অসংখ্য আপনজন হারানোর বেদনা নিয়ে আসলেন এই পবিত্র ভূমিতে। তিনি এসেছিলেন বিধায় আজ সারা পৃথিবীতে আমরা সম্মান ও আর্ত মর্যাদায় গর্ব বোধ করি।

প্রধান অতিথি সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেন, জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের এই দিনে দেশে এসে কি পেলেন। তিনি পেলেন দেশের প্রতিটি থানায় হাজার হাজার লক্ষ লক্ষ নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা। বাংলাদেশ আওয়ামীগের নানা ধরনের বিভক্তি।

তিনি হাজার হাজার মেঠো পথ পাহাড়ী পথ হেটে বাংলাদেশ আওয়ামীলীগকে পুনপ্রতিষ্ঠিত করলেন। কথাগুলো বললেন জননেত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রধান অতিথি হিসাবে বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যারয়ে প্রধান অতিথি হিসাবে সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

গত কাল মঙ্গলবার বিকাল ৫ টার সময় শার্শা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শার্শা উপজেলা অওয়ামীলগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম ।

নেতৃত্বের মাধ্যে বিভাজন। বাংলাদেশ আওয়ামীলীগের রন্দ্রে আঘাত সহ অনেক এলাকার মুক্তি যোদ্ধাদের হত্যা করা হয়েছে। সেই শৈরশাশকের সময় এদেশের মানুষের পাশে দাঁড়িয়ে তিনি লড়াই সংগ্রাম করে ১৯৯৬ সালে ক্ষমতায় আসেন। তিনি যদি এদেশে না আসতেন তবে জাতিয় চার নেতার বিচার হতো না।

তিনি না আসলে যুদ্ধ অপরাধিদের বিচার হতো না। জাতির জনকের হত্যার বিচার হতো না। তিনি এসে সেই কালো আইন বাতিল করে বিচারের কাঠগড়ায় দাঁড় করালেন সেই সব অপরাধিদের।

জাতির জনকের কন্যা বাংলার হাজার হাজার মাইল পথ হেটে তার পিতার দেখানো স্বপ্নকে বাস্তবায়ন করছে। আজ বাংলাদেশ এক অনন্য উচ্চতায় পৌছে গেছে। সারা দেশের রাষ্ট্র নায়করা শেখ হাসিনাকে নিয়ে গল্প করে। কি ভাবে একটি রাষ্ট্রকে উন্নত সমৃদ্ধ করে তুলেছে একজন নারী মাত্র কয়েক বছরে।

আজ জাতির জনকের কন্যা এসেছে বিাধায় আমার বিধবা মারা ভাতা পায়। আমার গর্ভবর্তী মায়েরা ভাতা পায়। আমার মুক্তিযোদ্ধা পিতারা ভাতা পায়। তিনি এসেছেন বিধায় আজ আমাদের স্বপ্নকে সম্পদে রুপান্তর করেছেন। আজ প্রতিবন্ধী ভাতাও তিনি শত ভাগ নিশ্চিত করেছেন।

আজ জাতির জনক এদেশে এসেছিল বলে আমাদের ব্যবসায়িরা সারা বিশে^ সন্মন মর্যদায় তারা ব্যবসা করছে। তিনি এসেছিলেন বলে আজ আমরা নিজস্ব একটি স্যাটেলাইট পেয়েছি। আজ প্রতিটি জায়গা মানুষের আয় রোজগার বৃদ্ধি পেয়েছে। তিনি এসেছিলেন বলে আজ হারানো মর্যদা ফিরে পাচ্ছে।

এসময় তিনি জাতির জনকের কন্যার কাছে দাবি করেন সময় এসেছে প্রকৃত আওয়ামীলীগ পরিবারের কাছে তাদের দায়িত্ব ফিরে দিতে হবে। আজ অন্য দল থেকে এসে যারা বাংলাদেশ আওয়ামীলীগকে বিভাজন করছে তাদের সরিয়ে ত্যাগি আওয়ামী নেতাদের কাছে দলের নেতৃত্ব ফিরিয়ে দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, সহ উপজেলা আওয়ামীলীগের সদস্য প্রমুখ গন।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com