June 28, 2022, 3:19 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
খুনের মামলার অভিযুক্ত আসামি রহিমা বেগম জামিন নিয়ে পাঁচ বছর ধরে লাপাত্তা। নবাগত জোন কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার কে বরণ করলেন উপজেলা পরিষদ। ভালুকায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত দুমকীতে মাদকের অপব্যবহার ওঅবৈধ প্রচার বিরোধী আর্ন্তজাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা ভালুকায় অবৈধ সীসা ফ্যাক্টরী বন্ধের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ভালুকায় স্বেচ্ছাসেবক লীগের আনন্দ শোভাযাত্রা পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ভালুকায় আনন্দ র‍্যালী ভালুকায় ট্রাক চাপায় পথচারী নিহত ভালুকায় পরিবেশ অধিদপ্তরের অনুমতি ছাড়া নির্মিত হচ্ছে অবৈধ সিসা কারখানা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ১০০ টাকা মূল্যমানের স্মারক নোট ভালুকায় আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ভালুকায় পরিত্যাক্ত জঙ্গল থেকে নারীর লাশ উদ্ধার বেনাপোল চেকপোস্ট সীমান্তে গ্রীন লাইন পরিবহন থেকে পরিত্যক্ত ১০ পিস স্বর্ণের বার উদ্ধার। ওয়াসার এমডি তাকসিন এ খানসহ নয় জনের বিরুদ্ধে করা মামলা ফেরত দিয়েছে আদালত। নারায়ণগঞ্জে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে যুবক নিহত চীনে ভয়াবহ বন্যা, পানির স্তর তিনতলা পর্যন্ত বেড়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতিরজনক বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন। আগামী ১ জুলাই থেকে ১০ জুলাই দোকানপাট, মার্কেট, বিপনিবিতান রাত ১০টা পর্যন্ত খোলা। ১৭৫৭ সালের ২৩ জুন পলাশীর আম্রকাননে নবাব সিরাজউদ্দৌলা পরাজয়ে বাঙালির পরাজয় নয়। দুমকিতে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে ষড়যন্তের প্রতিবাদে মানববন্ধন ও বাঁধা ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আম উপহার। টানা বর্ষণে নেমে আসা পানি তলিয়ে যাচ্ছে বাঘাইছড়ি। বাংলাদেশ ব্যাংকের চতুর্থ তলায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট সরকারি নির্দেশনায় রাত ৮টার পর সারা দেশের দোকান, শপিংমল, মার্কেট, বিপণিবিতান, কাঁচাবাজার বন্ধ। দুমকিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম ও দোয়া ভালুকায় মাদরাসা সুপারের বিরুদ্ধে ফরম ফিলাপের অর্থ আত্বসাতের অভিযোগ মতলব উত্তরে ছোট কিনাচক গ্রামে মসজিদ, মন্দির, ঈদগাহ, কবরস্থান সহ অন্যান্য প্রতিষ্ঠানকে ঘিরে সন্ত্রাস ও চাঁদাবাজি! কোটি টাকার ১০টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক। পদ্মা সেতু দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল সহ যশোরে বয়ে আনবে অর্থনীতির নতুন দিগন্ত। পদ্মা সেতু চালুর সাথে সৌভাগ্যের দ্বার সাজিয়ে হাজির হচ্ছে বেনাপোল স্থলবন্দর।

বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে জননেত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন ।

বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে জননেত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন ।

মোঃ শাহিন হোসেন, বেনাপোল প্রতিনিধিঃ যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর সভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন জননেত্রী শেখ হাসিনার পিতার স্বপ্ন বাস্তবায়নের জন্য দেশে আসলেন তখন এসেছিলেন দুই জন মাসুম বাচ্চা, এসেছিলেন বোন রেহানাকে এক বুক ভালবাসা আর অসংখ্য আপনজন হারানোর বেদনা নিয়ে আসলেন এই পবিত্র ভূমিতে। তিনি এসেছিলেন বিধায় আজ সারা পৃথিবীতে আমরা সম্মান ও আর্ত মর্যাদায় গর্ব বোধ করি।

প্রধান অতিথি সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেন, জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের এই দিনে দেশে এসে কি পেলেন। তিনি পেলেন দেশের প্রতিটি থানায় হাজার হাজার লক্ষ লক্ষ নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা। বাংলাদেশ আওয়ামীগের নানা ধরনের বিভক্তি।

তিনি হাজার হাজার মেঠো পথ পাহাড়ী পথ হেটে বাংলাদেশ আওয়ামীলীগকে পুনপ্রতিষ্ঠিত করলেন। কথাগুলো বললেন জননেত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রধান অতিথি হিসাবে বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যারয়ে প্রধান অতিথি হিসাবে সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

গত কাল মঙ্গলবার বিকাল ৫ টার সময় শার্শা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শার্শা উপজেলা অওয়ামীলগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম ।

নেতৃত্বের মাধ্যে বিভাজন। বাংলাদেশ আওয়ামীলীগের রন্দ্রে আঘাত সহ অনেক এলাকার মুক্তি যোদ্ধাদের হত্যা করা হয়েছে। সেই শৈরশাশকের সময় এদেশের মানুষের পাশে দাঁড়িয়ে তিনি লড়াই সংগ্রাম করে ১৯৯৬ সালে ক্ষমতায় আসেন। তিনি যদি এদেশে না আসতেন তবে জাতিয় চার নেতার বিচার হতো না।

তিনি না আসলে যুদ্ধ অপরাধিদের বিচার হতো না। জাতির জনকের হত্যার বিচার হতো না। তিনি এসে সেই কালো আইন বাতিল করে বিচারের কাঠগড়ায় দাঁড় করালেন সেই সব অপরাধিদের।

জাতির জনকের কন্যা বাংলার হাজার হাজার মাইল পথ হেটে তার পিতার দেখানো স্বপ্নকে বাস্তবায়ন করছে। আজ বাংলাদেশ এক অনন্য উচ্চতায় পৌছে গেছে। সারা দেশের রাষ্ট্র নায়করা শেখ হাসিনাকে নিয়ে গল্প করে। কি ভাবে একটি রাষ্ট্রকে উন্নত সমৃদ্ধ করে তুলেছে একজন নারী মাত্র কয়েক বছরে।

আজ জাতির জনকের কন্যা এসেছে বিাধায় আমার বিধবা মারা ভাতা পায়। আমার গর্ভবর্তী মায়েরা ভাতা পায়। আমার মুক্তিযোদ্ধা পিতারা ভাতা পায়। তিনি এসেছেন বিধায় আজ আমাদের স্বপ্নকে সম্পদে রুপান্তর করেছেন। আজ প্রতিবন্ধী ভাতাও তিনি শত ভাগ নিশ্চিত করেছেন।

আজ জাতির জনক এদেশে এসেছিল বলে আমাদের ব্যবসায়িরা সারা বিশে^ সন্মন মর্যদায় তারা ব্যবসা করছে। তিনি এসেছিলেন বলে আজ আমরা নিজস্ব একটি স্যাটেলাইট পেয়েছি। আজ প্রতিটি জায়গা মানুষের আয় রোজগার বৃদ্ধি পেয়েছে। তিনি এসেছিলেন বলে আজ হারানো মর্যদা ফিরে পাচ্ছে।

এসময় তিনি জাতির জনকের কন্যার কাছে দাবি করেন সময় এসেছে প্রকৃত আওয়ামীলীগ পরিবারের কাছে তাদের দায়িত্ব ফিরে দিতে হবে। আজ অন্য দল থেকে এসে যারা বাংলাদেশ আওয়ামীলীগকে বিভাজন করছে তাদের সরিয়ে ত্যাগি আওয়ামী নেতাদের কাছে দলের নেতৃত্ব ফিরিয়ে দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, সহ উপজেলা আওয়ামীলীগের সদস্য প্রমুখ গন।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)
Design by Raytahost.com