October 18, 2024, 5:16 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
নারায়ণঞ্জে মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত কিশোর আদীল হত্যা মামলার আসামী বেনাপোল ইমিগ্রেশনে গ্রেফতার। ঢাকায় বসবাসরত নেপালী কমিউনিটির উদ্যোগে বন্যার্তদের জন্য অর্থ সাহায্য প্রদান ভালুকায় পল্লী বিদ্যুৎ সমিতির মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালিত “আবদুস সোবহান গোলাপ” একজন শীর্ষ অপরাধ ও দুর্নীতিবাজের সংক্ষিপ্ত ফিরিস্তি। শেখ হাসিনাকে গ্রেফতারে জন্য পরোয়ানা জারি। নুনের অশেষ গুন। আওয়ামী লীগের আর কোন ভবিষ্যত নেই। -অ্যাডভোকেট জয়নুল আবেদীন ঐতিহাসিক বঙ্গভঙ্গ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাবেক সংসদ উপনেতা ও মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী আর নেই। ভালুকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ক্ষমতার পট পরিবর্তনে কেবল চেহারায় বদল ঘটেছে, বন্ধ হয়নি চাঁদাবাজি। মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহসড়ক অবরোধ করেছে একটি ওষুধ কোম্পানির শ্রমিকরা। ১৫ আগস্ট সহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে। গাছের উপর মানসিক ভারসাম্যহীন যুবক নামালো ফায়ার সার্ভিস শেখ হাসিনা অক্টবরের শেষের দিকে ভারত থেকে সফরে বের হবেন। চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে চায় নুদরাত জাহান নোশিন। মেট্রোরেলে একক যাত্রার ২ লাখ টিকেট লাপাত্তা! মহান মুক্তিযুদ্ধে প্রবাসীদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল, লন্ডন বিএনপি সভাপতি এম এ মালেক কলকাতার অন্যতম প্রাচীনতম দুর্গা পুজা নেতাজি সুভাষচন্দ্র বসু সহ বহু স্বনামধন্য ব্যক্তির সঙ্গে জড়িত। ভালুকায় পূজা মণ্ডপ পরিদর্শন করেন ছাত্রদলের আহবায়ক সানি বিজয়া দশমীর শুভেচ্ছা ও অভিনন্দন ভালুকায় গেস্ট হাউজ থেকে যুবকের লাশ উদ্ধার দলের প্রার্থী হতে হলে দলের প্রাথমিক সদস্য পদে অন্তত তিন বছর থাকতে হবে, সংরক্ষিত নারী আসনে সরাসরি ভোটে হবে। -এম সাখাওয়াত হোসেন মওলানা ভাসানীর কারাবরণ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম এডভোকেট আফসার আহমেদ সিদ্দিকীর ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল আওয়ামী লীগ এখনো ষড়যন্ত্র করছে: ফারুক সর্বধর্মীয় সম্প্রীতি গড়ে তোলার লক্ষ্যে শারদীয় দূর্গা পুজাকে সংহতি জানান, মুসলিম,হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান সম্প্রতি পরিষদ। ইন্টারনেট আর্কাইভে সাইবার হামলা, ৩ কোটি পাসওয়ার্ড চুরি। সাবেক রাষ্ট্রপতি মরহুম ডা. বি. চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত

ভালুকায় র‍্যাবের প্রভাব দেখিয়ে হুমকি দিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

ভালুকায় র‍্যাবের প্রভাব দেখিয়ে হুমকি দিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় র‍্যাবের প্রভাব দেখিয়ে হুমকি দিয়ে এক প্রতিবন্ধী পরিবারের জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের বিরুদ্ধে। তিনি র‍্যাব সদর দপ্তরে কর্মরত আছেন। এ ঘটনায় র‍্যাবের মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে এমপক জাহান ইতি নামের এক ভূক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, কাঠালী মৌজার বিআরএস ১০৮ নং খতিয়ানের ৩৮৭নং দাগে ৪২ শতাংশ জমি মরহুম আ. রশিদের নামে রেকর্ডে লিপিবদ্ধ আছে। ওয়ারিশ সুত্রে মালিক হয়ে ২১৫২ নং জমা খারিজ খতিয়ান মূলে বর্তমান হাল সন পর্যন্ত খাজনাদী পরিশোধ করা রয়েছে। সম্প্রতি র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হক গং নামীয় একটি সাইনবোর্ড ওই জমিতে টানাতে গেলে এমপক জাহান ইতির পরিবারের লোকজন বাধা দিলে সাইনবোর্ডটি ফেলে চলে যায়। ওইদিনই রাধের আঁধারে হুবুহু একটি সাইনবোর্ড টানায় মোজাম্মেল হক গং। এ ঘটনার পরের দিন ইতির পরিবার পাকা বাউন্ডারী ও টিনের বাউন্ডারি দেয়। বর্তমানে বসতবাড়ির কাজ করতে গেলে র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের আত্তিয় স্বজন আনিছুজ্জামান খান, মিয়াদ খান, সুমন খান ও মিহিন র‍্যাবের কথা বলে বিভিন্ন প্রকার ভয় ভীতি ও হুকমি প্রদান করছে। তাছাড়া এমপক জাহান ইতির স্বামীকে র‍্যাবের মাধ্যমে ক্রস ফায়ার করে মেরে ফেলার হুমকি দিয়েছে।

এমপক জাহান ইতি জানান, ‘আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছি। আমরা খুব অসহায়। আমি র‍্যাবের সম্মানিত মহাপরিচালক মহোদয় বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি বিশ্বাস করি তিনি প্রতিবন্ধি পরিবারের পাশে দাঁড়াবেন এবং সরকারের অন্যতম স্বনামধন্য এ সংস্থার সুনার অক্ষুণ্ণ রাখবেন।’

র‍্যাবের এক উপ-পরিদর্শক মোজাম্মেল হক বলেন, ”শুনেছি আমার বিরুদ্ধে একটি অভিযোগ পড়েছে। আমি সরকারী চাকরী করি। এ বিষয়ে আমি যা বলার তা আমার উর্ধতন কর্তৃপক্ষকেই বলবো। এ বিষয়ে সাংবাদিকের কাছে কোন বক্তব্য দেওয়ার প্রয়োজন আমি মনে করছিনা।”

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com