December 4, 2022, 8:58 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
টাঙ্গাইলের বাসাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত ভালুকায় বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ। ভালুকায় পালিত হলো ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অপেন হাউস ডে পুলিশ সুপার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলের বাসাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সংবাদ সম্মেলন ইন্ডাস্ট্রিয়াল পুলিশে ৫ এর সহযোগিতায় শ্রমিকের অসন্তোষ নিরসন ইতালিতে ২০২৩ সালে শুরু হচ্ছে নতুন অভিবাসন সাথে পাওয়া যাবে তিরিশ লক্ষ টাকা। ভালুকায় শিক্ষার্থীর উপর হামলা থানায় অভিযোগ ভালুকায় বিএনপির আনন্দ মিছিল রায়েরবাজার বেড়িবাঁধ এলাকায় সন্ত্রাসী ভূমিদস্যু হাসু কর্তৃক বীর মুক্তিযোদ্ধাসহ পরিবারের উপর হামলা। ভালুকায় সাড়া মানবিক বৃদ্ধ আশ্রম এর শুভ উদ্বোধন। বীর কন্যা মেজর কাজী মৌসুমী (অবঃ) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সম্পাদক নির্বাচিত। নড়াইলের লোহাগড়ায় ৩ নং শালনগর ইউ পি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল শার্শার শালকোনা সীমান্ত এলাকা থেকে ২ কেজি ৩৩০ গ্রাম ওজনের ২০ পিচ স্বর্ণের বার উদ্ধার। পবিপ্রবিতে “যুক্তরাষ্ট্রে উচ্চ শিক্ষা বিষয়ক” সেমিনার অনুষ্ঠিত শার্শায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ -২০২২ অনুষ্ঠিত বারপোতা ব্লাড ব্যাংকের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী এবং সংবর্ধনা অনুষ্ঠান পালিত। দুমকিতে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ উথুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নয়া সভাপতি খোকন সম্পাদক রুবেল ডাকাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নয়া সভাপতি মিনহাজ সম্পাদক লিটন বেনাপোল সীমান্ত থেকে ১৫ কোটি ৪৩ লাখ টাকার ১১২ পিছ ( ১৬.৫১০) স্বর্ণের বার ও একটি পিকআপ সহ আটক দুই। ভালুকায় প্রবাসীর স্ত্রী ঝুলন্ত লাশ উদ্ধার পবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের বিক্ষোভ সমাবেশ বিডিপি সহ জামায়াত সংশ্লিষ্ট কোনো দলকে নিবন্ধন না দেয়ার জন্য প্রজন্ম ৭১ এর সিইসিতে স্মারকলিপি প্রদান। ভালুকায় শুশুর বাড়িতে জামাই খুন স্ত্রী আহত দুর্ঘটনা-দুর্যোগে সবার আগে সবার পাশে ফায়ার সার্ভিস ভালুকায় আনসার ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত বেনাপোলে “ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২” এর শুভ উদ্বোধন। ভালুকায় বাসচাপায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত

গর্ভধারিণী মাকে খুঁজপেতে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টার লাগাচ্ছেন ছোট ছেলে।

গর্ভধারিণী মাকে খুঁজপেতে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টার লাগাচ্ছেন ছোট ছেলে।

আনোয়ার হোসেন নিজস্ব প্রতিনিধি যশোরঃ যশোরের শার্শা উপজেলার গর্ভধারিণী মাকে খুঁজ পেতে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টার লাগাচ্ছেন দৌলতপুর গ্রামের আব্দুর সাত্তার। তিনি ওই গ্রামের মৃত মান্দার গাজীর ছেলে। পেশায় তিনি একজন বেনাপোল স্হল বন্দর শ্রমিক। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে যশোর শহরের হাসপাতাল মোড়ে দেওয়ালে দেওয়ালে পোস্টার লাগাতে দেখা যায় আব্দুর সাত্তারকে।

হারিয়ে গেছেন জনম দুখিনী মা। তাই মায়ের ছবি সাথে নিয়ে তাঁকে খুঁজে ফিরছেন মায়ের ছোট সন্তান আব্দুস সাত্তার। সন্ধান চেয়ে পোস্টার লাগাচ্ছেন যশোর শহরের হাসপাতাল মোড়ের দেওয়ালে দেওয়ালে

মাকে ফিরে পেতে প্রশাসনসহ সমাজের সর্বস্তরের মানুষের কাছে সহযোগিতা কামনা করছি। আমেনা খাতুনের কেউ সন্ধান পেলে ছোট ছেলে আব্দুস সাত্তারের ০১৩০৭২০৭৬৩৭ এই নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান তিনি।

আব্দুর সাত্তার জানান, গত ২০ সেপ্টেম্বর সকালে তার গর্ভধারিণী মা আমেনা খাতুন (৭৫) কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর থেকেই নিখোঁজ তার মা। আব্দুর সাত্তারের বৃদ্ধ মা মানসিকভাবেও অসুস্থ ছিলেন। আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে মায়ের কোনো সন্ধান না পেয়ে অবশেষে মাকে খুঁজতে নিজেই পথে নেমেছেন তিনি। অসহায় দরিদ্র পরিবারের একমাত্র উপার্জনকারী হওয়া সত্ত্বেও কাজকর্ম ফেলে সাত বছরের ছেলেকে সঙ্গে নিয়ে পথে পথে পোস্টার লাগিয়ে বেড়াচ্ছেন আব্দুর সাত্তার। মাকে খুঁজে পেতে প্রশাসনসহ সর্বসাধারণের সহোযোগিতা চেয়েছেন তিনি।

আব্দুর সাত্তার বলেন, আমরা পাঁচ ভাই-বোন। গত ২০ তারিখে মা হারিয়ে যাবার পর, বাকি ভাই-বোনেরা দু-একদিন খোঁজাখুঁজি করে আর খোঁজ করেননি। আমি কাজকর্ম ফেলে মায়ের ছবিসহ পোস্টার ছাপিয়ে লাগিয়ে বেড়াচ্ছি। আমি আমার ছেলেকে সঙ্গে নিয়ে পুরো জেলা ঘুরে ঘুরে পোস্টার লাগাবো।

তিনি আরও বলেন, আমার মা হারিয়ে যাবার পর একটি নিখোঁজ ডায়েরি করেছি। আমি যতদিন বেঁচে থাকবো আমি আমার মাকে খুঁজতে সর্বোচ্চ দিয়ে চেষ্টা চালিয়ে যাব। আমি আমার মাকে খুঁজে পেতে চাই।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, এ বিষয়ে একটি নিখোঁজ ডায়েরি হয়েছে। পুলিশ কাজ করছে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)
Design by Raytahost.com