April 28, 2024, 8:44 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব। ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন। যশোরে ইরি (বোরো)ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা। নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন। শরীয়তপুরে স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ; আটক ৪ ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন। ভালুকায় মুজিব নগর দিবস উদযাপন। স্বামীকে ভিডিও কলে রেখে নিজ ঘরে আত্মহত্যা। ফরিদপুর সড়ক দুর্ঘটনায় নিহত ১৩ ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক নিহত।

ভালুকায় ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগ

ভালুকায় ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি ঃ ময়মনসিংহের ভালুকায় বিরুনীয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে হামলা, ভাংচুর ও অফিস তালাবন্ধ করে রাখার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহসিন আলম বাদী হয়ে  ভালুকা মডেল থানায় একটি লিখিত  অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ১৯ ফেব্রুয়ারী সোমবার সন্ধায় বিরুনীয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে  ময়মনসিংহ- ১১ (ভালুকা) আসনের সাবেক সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু উস্কানিমূলক বক্তব্য দেয়। পরে সাবেক ইউপি চেয়ারম্যান সারোয়ার জাহান রব্বানী, মজিবর রহমান,  ফারুক খান উজ্জল, তুষার মিয়াসহ ১০-১২ জন অজ্ঞাত সন্ত্রাসী  আওয়ামীলীগ অফিসে বর্তমান সংসদ সদস্য এম এ  ওয়াহেদের প্যানা, পোষ্টার ও ছবি ছিড়ে ফেলে অফিস তালাবন্ধ করে রাখে। পরবর্তীতে ২১ ফেব্রুয়ারী অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে মহসিন আলমসহ সাথে থাকা লোকদের উপর হামলা চালিয়ে আহত করে ও খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

এ ঘটনায় মোঃ মহসিন আলম জানান,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার নির্বাচন সকলের জন্য উন্মুক্ত করে দেওয়ায় আমরা ট্রাকের নির্বাচন করি, এরই জের ধরে সাবেক এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনুর উস্কানিমূলক বক্তব্যের পর নৌকার সমর্থকরা আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে বর্তমান এমপির প্যানা পোষ্টার ছিড়ে ফেলে ও বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নিয়ে যায় তারপর আওয়ামীলীগ অফিস তালাবন্ধ করে দেয়। তিনি আরও বলেন, ফারুক খান উজ্জল একটা সন্ত্রাসী, সে গত ৫ বছর সাবেক এমপির প্রভাব খাটিযে এলাকার মানুষের উপর সিমাহীন ও নিপিরন চালিয়েছে। এই চক্রটিই আবার ২২ ফেব্রুয়ারী বাজারের চাদার টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে। অপরদিকে সারোয়ার জাহান রব্বানী বলেন, এটা আওয়ামীলীগ অফিস এখানে নৌকার ব্যানার ছিলো, কে বা কারা নৌকার ব্যানার নামিয়ে সতন্ত্র এমপির ব্যানার লাগিয়েছে। আর এখানে কোন হামলা বা মারামারির ঘটনা ঘটেনাই।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com