May 18, 2024, 8:44 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভালুকায় আসাদুল হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন। ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক। ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি “প্রগতি”র শ্রদ্ধাঞ্জলি। ” হৃদয় মাঝে রবি” ২৫ এ বৈশাখ এর অনুষ্ঠান পঞ্চ ইউনিয়নের অসাংগঠনিক কার্যক্রম নিয়ে মুলাদীতে সমালোচনার ঝড়। যশোরের মন্দিরের স্বর্ণঅলংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল চুরি। টংগিবাড়ী তে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসার দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা।

যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ

যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ

আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ যশোরের মণিরামপুর উপজলার অটো রাইস মিলের শ্রমিক মিশকাত হোসেন খুনের রহস্য বের করেছেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরকীয়া প্রেমিকাকে মেশকাতের স্ত্রী অপমান করার জের ধরে প্রবাসী প্রেমিকার পরিকল্পনায় দুই লাখ টাকার বিনিময়ে মেশকাতকে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ এক নারী হত্যাকারীএবং পরকীয়া প্রেমিকার বাবা গ্রেফতার।

শনিবার দুপুর সময় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। গ্রেফতার হওয়া দুইজন হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের চুন্নু গাজীর মেয়ে রিক্তা পারভীন (৩০) ও পরকীয় প্রেমিকার বাবা সাতক্ষীরার আশাশুনি উপজেলার নৈকাটি গ্রামের নিজাম সরদার (৬০)।

গ্রেফতার দুইজনের দেওয়া তথ্য অনুযায়ী ডিবি জানিয়েছে, হত্যার শিকার মেসকাত হোসেন পাবনার ভাঙ্গুরা উপজেলার শ্রীপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। কয়েক বছর ধরে তিনি যশোর পদ্মবিলায় ইলা অটো রাইচ মিলে শ্রমিকের কাজ করে আসছিলেন। এসময় মিলের শ্রমিক সাতক্ষীরার আশাশুনি উপজেলার নৈকাটি গ্রামের নিজাম সরদারের মেয়ে নাজমা খাতুনের সাথে পরকীয়ায় জড়ান মিসকাত। এক পর্যায়ে স্বামী পরিত্যক্তা নাজমা মিলের কাজ ছেড়ে সৌদি আরব চলে যান। এরপরও মিসকাতের সাথে যোগাযোগ ছিল নাজমার। ঘটনা টের পেয়ে মেসকাতের স্ত্রী জুলেখা স্বামীর পরকীয়া প্রেমিকা নাজমাকে মোবাইলে গালমন্দ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বিদেশে থেকে মেসকাত কে হত্যার সিদ্ধান্ত নেন নাজমা।র

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, বিদেশে থেকে নাজমার প্রেমিক মিসকাতকে হত্যার জন্য গ্রেফতারকৃত আসামি রিক্তা পারভীনের সাথে ২ লাখ টাকায় চুক্তি করেন। সেই অনুযায়ী গত বুধবার রাতে রিক্তা তার পরকীয়া প্রেমিক যশোর শংকরপুরের শাহীন ড্রাইভারের মাধ্যমে কৌশলে সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটায় মিসকাতকে ডেকে নিয়ে যান। এরপর তারা চেতনা নাশক ঔষধ খাইয়ে অচেতন করে ধারালো অস্ত্র দিয়ে মিশকাতকে হত্যা করে লাশ মণিরামপুরের জোঁকা গ্রামের একটি ধানক্ষেত ফেলে যায়।

এসআই মফিজুল বলেন, এই ঘটনায় নিহতের ভাই এরশাদ আলম বাদী হয়ে গত বৃহস্পতিবার দিবাগত রাতে মণিরামপুর থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর সাতক্ষীরা অঞ্চলে অভিযান চালিয়ে ভাড়াটে মহিলা খুনি রিক্তা ও হত্যার পরিকল্পনাকারী নাজমা খাতুনের বাবা নিজাম সরদারকে গ্রেফতার করা হয়েছে। এসময় আসামিদের হেফাজতে থাকা নিহতের ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেফতার দুইজনকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে ডিবি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরে শ্রমিক নিয়ে নিজ জমিতে পাকা ধান কাটতে যান মণিরামপুরের জোঁকা গ্রামের চাষি আইয়ুব আলী। ধান খেতে যেয়ে তারা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা ঝাঁপা ক্যাম্পের পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে যশোর সদর হাসপাতাল মর্গে পাঠান।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com