October 18, 2024, 10:16 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
নারায়ণঞ্জে মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত কিশোর আদীল হত্যা মামলার আসামী বেনাপোল ইমিগ্রেশনে গ্রেফতার। ঢাকায় বসবাসরত নেপালী কমিউনিটির উদ্যোগে বন্যার্তদের জন্য অর্থ সাহায্য প্রদান ভালুকায় পল্লী বিদ্যুৎ সমিতির মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালিত “আবদুস সোবহান গোলাপ” একজন শীর্ষ অপরাধ ও দুর্নীতিবাজের সংক্ষিপ্ত ফিরিস্তি। শেখ হাসিনাকে গ্রেফতারে জন্য পরোয়ানা জারি। নুনের অশেষ গুন। আওয়ামী লীগের আর কোন ভবিষ্যত নেই। -অ্যাডভোকেট জয়নুল আবেদীন ঐতিহাসিক বঙ্গভঙ্গ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাবেক সংসদ উপনেতা ও মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী আর নেই। ভালুকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ক্ষমতার পট পরিবর্তনে কেবল চেহারায় বদল ঘটেছে, বন্ধ হয়নি চাঁদাবাজি। মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহসড়ক অবরোধ করেছে একটি ওষুধ কোম্পানির শ্রমিকরা। ১৫ আগস্ট সহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে। গাছের উপর মানসিক ভারসাম্যহীন যুবক নামালো ফায়ার সার্ভিস শেখ হাসিনা অক্টবরের শেষের দিকে ভারত থেকে সফরে বের হবেন। চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে চায় নুদরাত জাহান নোশিন। মেট্রোরেলে একক যাত্রার ২ লাখ টিকেট লাপাত্তা! মহান মুক্তিযুদ্ধে প্রবাসীদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল, লন্ডন বিএনপি সভাপতি এম এ মালেক কলকাতার অন্যতম প্রাচীনতম দুর্গা পুজা নেতাজি সুভাষচন্দ্র বসু সহ বহু স্বনামধন্য ব্যক্তির সঙ্গে জড়িত। ভালুকায় পূজা মণ্ডপ পরিদর্শন করেন ছাত্রদলের আহবায়ক সানি বিজয়া দশমীর শুভেচ্ছা ও অভিনন্দন ভালুকায় গেস্ট হাউজ থেকে যুবকের লাশ উদ্ধার দলের প্রার্থী হতে হলে দলের প্রাথমিক সদস্য পদে অন্তত তিন বছর থাকতে হবে, সংরক্ষিত নারী আসনে সরাসরি ভোটে হবে। -এম সাখাওয়াত হোসেন মওলানা ভাসানীর কারাবরণ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম এডভোকেট আফসার আহমেদ সিদ্দিকীর ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল আওয়ামী লীগ এখনো ষড়যন্ত্র করছে: ফারুক সর্বধর্মীয় সম্প্রীতি গড়ে তোলার লক্ষ্যে শারদীয় দূর্গা পুজাকে সংহতি জানান, মুসলিম,হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান সম্প্রতি পরিষদ। ইন্টারনেট আর্কাইভে সাইবার হামলা, ৩ কোটি পাসওয়ার্ড চুরি। সাবেক রাষ্ট্রপতি মরহুম ডা. বি. চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত

ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান আব্দু রাজ্জাক গ্রেফতার।

ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান আব্দু রাজ্জাক গ্রেফতার।

মুবিনুল হুদা চৌধুরী সোহাইল, জেলা প্রতিনিধি কক্সবাজারঃ কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ৩নং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবদুর রাজ্জাককে নাশকতা মামলায় আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ( ৮ অক্টোবর ) দুপুর ২ টায় ঈদগাঁও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সংলগ্ন সড়ক থেকে তাকে আটক করে ঈদগাঁও থানার পুলিশ ফোর্স।

আটক আবদুর রাজ্জাক পলাতক আওয়ামী লীগ নেতা আবু তালেবের অনুসারী ছিলেন বলে জানা গেছে।

ঈদগাঁও থানার ওসি মছিউর রহমান ফোন রিসিভ না করায় উপরোক্ত ব্যাপারে বক্তব্য নেয়া সম্ভব হয়নি । তবে আবদুর রাজ্জাককে আটকের সত্যতা নিশ্চিত করেছেন থানার সেকেন্ড অফিসার জুয়েল চৌধুরী।

তিনি বলেন আবদুর রাজ্জাককে আটকের পর কক্সবাজার সদরে প্রেরণ করা হয়েছে ।

এদিকে ঈদগাঁতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ছাত্র জনতার উপর হামলা ও গুলিবর্ষণকারী আওয়ামী লীগ নেতারা আটক হলেও ঈদগাঁও সদর ইউনিয়ন আওয়ামী লীগ সহ সভাপতি আবদু ছালাম মৌলভী এখনো ধরা ছোঁয়ার বাইরে রয়ে গেছে। এলাকাবাসী জানান, গত ১৬ বছরে ফ্যাসিস্ট আওয়ামী সরকারের আমলে ঈদগাঁওতে গায়েবী মামলা ও আটক ছাড় বাণিজ্যের পরিকল্পনাকারী ছিল এই আবদু ছালাম মৌলভী। তাকে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন সচেতন মহল।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com