Contact us :

+8801911702463

E-mail :

dusos.tv@gmail.com

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

নিজস্ব প্রতিবেদকঃ সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। গ্রেফতারকৃত ব্যক্তির নাম আব্দুল মজিদ(৫৫) । তিনি জলঢাকার বাসওয়া পাড়া এলাকার মৃত আনসার আলী ছেলে।

র‌্যাব জানায়, গত বুধবার সন্ধ্যায় নীলফামারী জেলার জলঢাকার বাসওয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার সহযোগী মোঃ আঃ আহাদ ভোদা (৫৮) পালিয়ে যায়। এরা দুই জনে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত সেনাবাহিনীর বিভিন্ন নিয়োগে মানুষকে প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ করে আসছে। সেনাবাহিনীতে ভর্তিচ্ছুক ব্যক্তিদেরকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে নিজেরা অবৈধভাবে লাভবান হওয়ার জন্য এমন অপরাধ করতো।

র‌্যাব-১৩, রংপুরের মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা জানান, র‌্যাবের একটি বিশেষ অভিযানিক দল সুনিদৃষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় অভিযান চালায়। অভিযানে সেনাবাহিনীতে লোক ভর্তির প্রতারক চক্রের সক্রিয় শেখ মোঃ আব্দুল মজিদকে গ্রেফতার করা হয়েছে। তবে প্রতারক চক্রের আরেক সদস্য মোঃ আঃ আহাদ ভোদা পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল মজিদ ও পালতক আসামি দীর্ঘদিন যাবত প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *