Contact us :

+8801911702463

E-mail :

dusos.tv@gmail.com

কক্সবাজারে ৭০ হাজার ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজারে ৭০ হাজার ইয়াবাসহ চার ইয়াবা কারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। টেকনাফের হোয়াইক্যংয়ের কাঞ্জপাড়া থেকে শুক্রবার ভোররাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডিবির ইন্সপেক্টর মানস বড়ুয়া।

গ্রেফতারকৃতরা হলো, টেকনাফেের হোয়াইক্যংয়ের কাঞ্জপাড়ার আব্দুল জলিলের ছেলে মো. মেসবাহ উদ্দীন (২৭), আবুল কালামের ছেলে মিজানুর রহমান (২৩), মৃত শহর মুল্লুকের ছেলে মো. ইমান হোসেন (২৫) ও নয়াপাড়া বাইন্নাটোডা এলাকার আবদুর রশিদের ছেলে মো. মোস্তফা কামাল (২৪)। তারা ভোররাতে গ্রেফতার হলেও, সন্ধ্যার পরই তাদের বিষয়ে গণমাধ্যমকে অবহিত করেন অভিযানকারিরা।

কক্সবাজার জেলা ডিবির ইন্সপেক্টর মানস বড়ুয়া জানান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল দক্ষিণ কাঞ্জর পাড়া এলাকায় অভিযান চালায়। এসময় ৭০ হাজার পিস ইয়াবাসহ চার ইয়াবা কারবারীকে আটক করেন। অভিযান টের পেয়ে আরো অন্তত ছয়জন ইয়াবা কারবারী পালিয়ে গেছে।

তাদেরকে ডিবি কার্যালয়ে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের সাথে সম্পৃক্তদের ব্যাপারে তথ্য দিয়েছে তারা। সেভাবেই অভিযান চলমান রাখা হবে। তিনি আরো জানান, আটককৃত চারজনসহ পলাতক ইয়াবা কারবারীদের বিরুদ্ধে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *