October 18, 2024, 2:21 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
নারায়ণঞ্জে মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত কিশোর আদীল হত্যা মামলার আসামী বেনাপোল ইমিগ্রেশনে গ্রেফতার। ঢাকায় বসবাসরত নেপালী কমিউনিটির উদ্যোগে বন্যার্তদের জন্য অর্থ সাহায্য প্রদান ভালুকায় পল্লী বিদ্যুৎ সমিতির মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালিত “আবদুস সোবহান গোলাপ” একজন শীর্ষ অপরাধ ও দুর্নীতিবাজের সংক্ষিপ্ত ফিরিস্তি। শেখ হাসিনাকে গ্রেফতারে জন্য পরোয়ানা জারি। নুনের অশেষ গুন। আওয়ামী লীগের আর কোন ভবিষ্যত নেই। -অ্যাডভোকেট জয়নুল আবেদীন ঐতিহাসিক বঙ্গভঙ্গ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাবেক সংসদ উপনেতা ও মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী আর নেই। ভালুকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ক্ষমতার পট পরিবর্তনে কেবল চেহারায় বদল ঘটেছে, বন্ধ হয়নি চাঁদাবাজি। মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহসড়ক অবরোধ করেছে একটি ওষুধ কোম্পানির শ্রমিকরা। ১৫ আগস্ট সহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে। গাছের উপর মানসিক ভারসাম্যহীন যুবক নামালো ফায়ার সার্ভিস শেখ হাসিনা অক্টবরের শেষের দিকে ভারত থেকে সফরে বের হবেন। চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে চায় নুদরাত জাহান নোশিন। মেট্রোরেলে একক যাত্রার ২ লাখ টিকেট লাপাত্তা! মহান মুক্তিযুদ্ধে প্রবাসীদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল, লন্ডন বিএনপি সভাপতি এম এ মালেক কলকাতার অন্যতম প্রাচীনতম দুর্গা পুজা নেতাজি সুভাষচন্দ্র বসু সহ বহু স্বনামধন্য ব্যক্তির সঙ্গে জড়িত। ভালুকায় পূজা মণ্ডপ পরিদর্শন করেন ছাত্রদলের আহবায়ক সানি বিজয়া দশমীর শুভেচ্ছা ও অভিনন্দন ভালুকায় গেস্ট হাউজ থেকে যুবকের লাশ উদ্ধার দলের প্রার্থী হতে হলে দলের প্রাথমিক সদস্য পদে অন্তত তিন বছর থাকতে হবে, সংরক্ষিত নারী আসনে সরাসরি ভোটে হবে। -এম সাখাওয়াত হোসেন মওলানা ভাসানীর কারাবরণ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম এডভোকেট আফসার আহমেদ সিদ্দিকীর ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল আওয়ামী লীগ এখনো ষড়যন্ত্র করছে: ফারুক সর্বধর্মীয় সম্প্রীতি গড়ে তোলার লক্ষ্যে শারদীয় দূর্গা পুজাকে সংহতি জানান, মুসলিম,হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান সম্প্রতি পরিষদ। ইন্টারনেট আর্কাইভে সাইবার হামলা, ৩ কোটি পাসওয়ার্ড চুরি। সাবেক রাষ্ট্রপতি মরহুম ডা. বি. চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত

জনতা আটকে দিলো স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগ নেতার চাল চুরি।

জনতা আটকে দিলো স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগ নেতার চাল চুরি।

ব্রাহ্মবাড়িয়া জেলার বিজয়নগরে সরকারিভাবে হতদরিদ্রদের মধ্যে ১০টাকা কেজি দরে বিক্রির জন্য বরাদ্দকৃত চাল অন্যত্র নিয়ে যাওয়ার সময় ১৪ বস্তা চাল আটক করেছে স্থানীয়রা। রবিবার সকাল ১১টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় সড়কে চালগুলো আটক করা হয়। জানা গেছে, এই চাল চুরিতে স্বেচ্ছাসেবক লীগ ও ইউপি চেয়ারম্যান স্থানীয় এক আওয়ামী লীগ নেতা জড়িত। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, উপজেলার বিষ্ণুপুর রানোর বাজারের ডিলার মো. শাহিন মিয়ার গোডাউন থেকে ব্যাটারি চালিত অটো রিকশা দিয়ে নেওয়ার পথে দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় স্থানীয়রা গাড়িসহ ১৪ বস্তা চাল আটক করে। খবর পেয়ে ওই এলাকার ইউপি সদস্য হুমায়ন মিয়া ও ইউপি সদস্য আক্তার মিয়া এবং শিল্পী তাভরিজ সরকার ঘটনার স্থলে উপস্থিত হন।

তাবরিজ সরকার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গাড়ি চালককে জিজ্ঞাসা করলে জানায়, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ডিলার শাহিন মিয়া এ চাউল বিষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিনে কাছে রেখে আসতে পাঠিয়েছেন। পরে আমরা উপজেলা প্রশাসনকে অবগত করি। প্রশাসনের লোকজন এসে চালগুলো উদ্ধার করে উপজেলায় নিয়ে গেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার বলেন, খবর পেয়ে দ্রুত লোক পাঠিয়েছি। চালগুলো উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com