June 25, 2020

ওসি সিদ্ধিরগঞ্জ এর বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজির অভিযোগে উত্তাল নারায়ণগঞ্জ, পরবর্তীতে দুসস এর এমডিকে ম্যানেজ করার জন্য ওসির ফোন !

ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুকের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজির অভিযোগের প্রেক্ষিতে উত্তাল নারায়ণগঞ্জ। দুসস এর এমডি ও চেয়ারম্যান কে গ্রেফতারের হুমকি। পরবর্তীতে দুসস এর এমডিকে ম্যানেজ করার জন্য ওসির ফোন !

ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুকের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজির বিষয়ে এসপি নারায়ণগঞ্জের বরাবর অভিযোগ করার জন্য দুরন্ত সত্যের সন্ধানে (দুসস) এর কর্পোরেট কার্য্যালয়ে সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জ থানার পুলিশ পাঠিয়ে দুসস এর এম.ডি. ও চেয়ারম্যান কে গ্রেফতার করার হুমকি প্রদর্শন করা হয়।

আমাদের প্রতিনিধির মাধ্যমে জানা যায় দুই থানার পুলিশদের কাছে কোনো মামলা বা গ্রেফতারি পরোয়ানা ছিলোনা। এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর থানা থেকে আগত পুলিশের সঙ্গে দুসস এর পরিচালক অপারেশন মীর নজরুল ইসলাম রোমেল কথা বলে জানতে পারেন নারায়ণগঞ্জ থানার কাছে কোনো তথ্য না দিয়ে শুধুমাত্র ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুক সহযোগিতা চেয়েছেন মর্মে জানান।

ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুকের এহেন আচরণের প্রেক্ষিতে বুঝা যায় তিনি তার অপরাধ ও দুর্নীতি ঢাকার জন্য পুলিশ প্রশাসনকে অপব্যবহার করছেন। পরবর্তীতে অবস্থা ঘোলাটে পরিস্থিতি আঁচ করতে পেরে ওসি সিদ্ধিরগঞ্জ দুসস এর এমডির মোবাইলে ফোন দিয়ে ম্যানেজ করার চেষ্টা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *