June 30, 2020

শরীয়তপুরে করোনা রোগী দেখছেন করোনা পজেটিভ ডাক্তার !

করোনা পজেটিভ হয়েও করোনা রোগীর চিকিৎসা করছেন শরীয়তপুর সিভিল সার্জন অফিসের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. সৈয়দা শাহিনুর নাজিয়া। এতে জনমনে আরও বেশি করে করোনা সংক্রমণের ভীতি ছড়িয়েছে। দিন দিন শরীয়তপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আক্রান্তের সংখ্যা ৫শ ছাড়িয়েছে। শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস.এম আব্দুল্লাহ আল মুরাদ জানান, নাজিয়ার দ্বিতীয়বার পরীক্ষায়ও করোনা পজেটিভ এসেছে। সে ১৮ দিন পরে তার কর্মস্থলে যোগদান করেছে। এখন চেম্বারেও রোগী দেখছে সে।

সিভিল সার্জন অফিস সূত্রে আরও জানা গেছে, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রাজিব নামের একজন চিকিৎসকের করোনা পজেটিভ আসে। তার সংস্পর্শে থাকায় ডাক্তার নাজিয়া করোনা পরীক্ষা করেন। ১০ জুন তার করোনা পজেটিভ আসে। এরপর থেকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন নাজিয়া। দ্বিতীয়বারও নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে তার। করোনা ভাইরাসের উপসর্গ ছিল না, তাই কোয়ারেন্টাইনে থাকতে তার ভালো লাগছিল না। গত ২৮ জুন কর্মস্থলে যোগদান করেছেন নাজিয়া। করোনা রোগীর চিকিৎসার পাশাপাশি ব্যক্তিগত চেম্বারেও রোগীর চিকিৎসা প্রদান শুরু করেছেন তিনি।

নাজিয়া করোনাভাইরাসে আক্রান্ত মানুষের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠাতেন। নিজের নমুনা সংগ্রহ করেও তিনি নিজেই পরীক্ষার জন্য পাঠিয়ে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *