August 14, 2020

টাঙ্গাইলে গলায় ছুড়ি দিয়ে আত্মহত্যা করলেন কলেজ ছাত্র

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নিজের গলায় ছুড়ি দিয়ে আত্মহত্যা করেছেন রোমান (২৩) নামে এক কলেজ ছাত্র। তিনি ভূঞাপুর পৌর শহরের বামনহাটা মধ্যপাড়ার খন্দকার কামাল হোসেনের ছেলে।

মঙ্গলবার (১১ আগস্ট) রাতে রোমান গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। আহত অবস্থায় ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠান। পরে সেখান থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় কাউন্সিলর আমিনুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতের কোনো এক সময় গলায় ধারালো একটি ছুরি চালিয়ে ওই কলেজ ছাত্র আত্মহত্যার চেষ্টা চালান। এ সময় গোঙানির শব্দ শুনে তার বাবা-মা দরজা ভেঙে রুমে প্রবেশ করেন। রক্তাক্ত অবস্থা দেখে তাকে তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

বুধবার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ভূঞাপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ সময় বাড়ি থেকে তার লেখা একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে রোমান লিখেছে, ‘শয়তান আমাকে বাঁচতে দিল না’।

পুলিশের ধারণা এটি আত্মহত্যা। এছাড়াও রোমান মানসিক ভারসাম্যহীন ছিলেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *