May 11, 2024, 1:22 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক। ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি “প্রগতি”র শ্রদ্ধাঞ্জলি। ” হৃদয় মাঝে রবি” ২৫ এ বৈশাখ এর অনুষ্ঠান পঞ্চ ইউনিয়নের অসাংগঠনিক কার্যক্রম নিয়ে মুলাদীতে সমালোচনার ঝড়। যশোরের মন্দিরের স্বর্ণঅলংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল চুরি। ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা। ভালুকায় ধান ক্ষেতে পড়েছিলো গৃহবধূর গলাকাটা মরদেহ। নতুন করে আবাসিক গ্যাস সংযোগ দিতে চায় কোম্পানিগুলো, অবৈধ সংযোগ বন্ধ করতে না পেরে এমন প্রস্তাব। ভালুকায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত। ০৮ মে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে দুপক্ষের প্রস্তুতি। নারায়ণগঞ্জে মামলা তুলে নিতে হুমকী দেওয়ায় ১২ জনের বিরুদ্ধে সাংবাদিকের মামলা। শার্শায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিতহ ১,আহত ৩ ভালুকায় পোশাক কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবিতে মহাসড়ক অবরোধ এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে

ভালুকা ত্রিশাল মৈত্রী ডিগ্রী কলেজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান

ভালুকা ত্রিশাল মৈত্রী ডিগ্রী কলেজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ভালুকা ত্রিশাল মৈত্রী ডিগ্রী কলেজ পরিদর্শন করেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা ওঅত্র কলেজের গভর্নিং বডির সভাপতি মোস্তাফিজুর রহমান। বুধবার সকাল ১০ ঘটিকার সময় ডিগ্রী কলেজ পরিদর্শনে আসেন তিনি এই সময় উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ মোহাম্মদ খায়রুল বাশার, আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টো, গভর্নিং বডির সদস্য প্রফেসর আফতাব উদ্দিন, জসিম উদ্দিন মাষ্টার, খবির উদ্দিন সহ অত্র কলেজের সহকারী অধ্যাপক, প্রভাষক বৃন্দ।

পরিদর্শনকালে নির্বাহী কর্মকর্তা ও গভর্নিং সভাপতি কলেজের সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন,এবং গভর্নিং বডির সভাপতি হিসেবে শিক্ষকদের সাথে মতবিনিময় করেন। শিক্ষার্থীদের সারা বছরের লেখাপড়ার সিলেবাস ও ক্লাস রুটিনসহ সংশ্লিষ্ট বিষয়ে সদয় সার্বিক দিক জানার আগ্রহ প্রকাশ করেন। শিক্ষার্থীরা যেন গুণগত মানের শিক্ষা এবং তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ে জ্ঞান অর্জনে পারদর্শী হয়ে নিজেদেরকে স্বাবলম্বী করে তুলতে পারে সে বিষয়ে পরামর্শ প্রদান করেন। পরে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেন এবং সকল কে গাছ লাগানোর পরামর্শ দেন।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com