January 19, 2021

টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি, (দুসস নিউজ)ঃ টাঙ্গাইল পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে

এ সময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের ব্যানারও পুড়িয়েছে দুর্বৃত্তরা।

রোববার দিনগত রাতের কোনও একসময় শহরের পশ্চিম আকুরটাকুর পাড়া স্টেডিয়ামসংলগ্ন এ ঘটনা ঘটেছে।

বিষয়টি টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন নিশ্চিত করেছেন। টাঙ্গাইল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে তিন নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম ও হেলাল ফকির প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মো. সাইফুল ইসলাম বলেন, আমি গরীব ও এতিম। বিগত দিনে আমি এলাকার মানুষের সঙ্গে কখনও খারাপ আচরণ করিনি। আমি মানুষকে ভালবাসি, জনগণও আমাকে ভালবাসে। ভালবাসার টানে ওয়ার্ডের জনগণ বিনাস্বার্থে আমার পক্ষে কাজ করে যাচ্ছেন। এটা দেখে আমার প্রতিপক্ষ ও তার লোকজনের ঈর্ষান্বিত হয়ে রাতের আঁধারে আমার নির্বাচনী কেন্দ্র পুড়িয়েছে। সেই সঙ্গে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের ব্যানারও পুড়িয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে নির্বাচন কর্মকর্তা, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ দেব।

সদর থানার এসআই প্রতিমা রাণী এ বিষয়ে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রার্থী অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *