May 10, 2024, 9:08 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা। ভালুকায় ধান ক্ষেতে পড়েছিলো গৃহবধূর গলাকাটা মরদেহ। নতুন করে আবাসিক গ্যাস সংযোগ দিতে চায় কোম্পানিগুলো, অবৈধ সংযোগ বন্ধ করতে না পেরে এমন প্রস্তাব। ভালুকায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত। ০৮ মে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে দুপক্ষের প্রস্তুতি। নারায়ণগঞ্জে মামলা তুলে নিতে হুমকী দেওয়ায় ১২ জনের বিরুদ্ধে সাংবাদিকের মামলা। শার্শায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিতহ ১,আহত ৩ ভালুকায় পোশাক কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবিতে মহাসড়ক অবরোধ এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়।

১৪,০০০ হাজার পিস ইয়াবা সহ কক্সবাজারে ২জন ইয়াবা কারবারিকে গ্রেফতার।

১৪,০০০ হাজার পিস ইয়াবা সহ কক্সবাজারে ২জন ইয়াবা কারবারিকে গ্রেফতার।

কক্সবাজার জেলা প্রতিনিধি এম সোহাইল চৌধুরী।
গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সোমেন মন্ডলের সার্বিক নির্দেশনায় ও পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম ২৮/০৩/২০২১ ইং তারিখ রাত আনুমানিক এগারো ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন ঝাউতলা এলাকায় অভিযান পরিচালনা করে প্রধান সড়কস্থ জালাল স্টোর নামীয় দোকানের সামনে হতে মোঃ মনির আলম সাইমন (২৬), পিতা- মৃত জাফর আলম, সাং- খরুলিয়া দরগাহপাড়া, ০৭ নং ওয়ার্ড, ঝিলংজা ইউনিয়ন, থানা- কক্সবাজার সদর নামীয় একজন মাদক ব্যবসায়ীকে ১০০০০( দশ হাজার) পিস ইয়াবাসহ আটক করে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা ও পাচার সাথে যুক্ত থাকার কথা স্বীকার করে।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক জনাব মোঃ কামরুজ্জামান বাদী হয়ে আটককৃত ব্যক্তি মোঃ মনির আলমকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইন-২০১৮ ( সংশোধিত -২০২০) এর ৩৬(১) সারণীর-১০(গ) ধারায় কক্সবাজার সদর মডেল থানায় ২৯/০৩/২০২১ ইং তারিখ একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়া একই দিন সন্ধ্যা আনুমানিক সাত ঘটিকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অপর একটি টিম কক্সবাজার পৌরসভাধীন কালুর দোকান এলাকায় অভিযান পরিচালনা করে শাহ তৈয়বিয়া এলুমিনিয়াম এন্ড গ্লাস হাউজের সামনে হতে মোঃ গোলাম মোস্তফা (৩৪), পিতা- কোব্বাত মিয়া, স্থায়ী সাং- রানীর হাট, লাশঘাটাকুল, ০৭ নং ওয়ার্ড, রাজানগর ইউনিয়ন, থানা- রাঙ্গুনিয়া, জেলা- চট্টগ্রাম ; বর্তমান সাং- বৈদ্যঘোনা, জাদি পাহাড়, ০৮ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা নামীয় মাদক বিক্রেতাকে ৪০০০ ( চার হাজার) পিস ইয়াবাসহ আটক করে। উক্ত ঘটনায় অধিদপ্তরের উপপরিদর্শক জনাব মোঃ কামরুজ্জামান বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com