May 20, 2024, 4:02 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা। শান্তিপূর্ণ সমাবেশের মধ্যে ব্যাপক বিক্ষোভ বাঙালির দাবি ভাষা শহীদ রেলস্টেশন। ১৯ মে আসামের বাংলা ভাষা শহিদ দিবস পালিত নিয়াজুর রহমান নিয়াজ একজন চতুর প্রতারক, চাকরির প্রলোভন দেখিয়ে নিরীহ লোকদের কাছথেকে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা। টংগিবাড়ী বাজারের পাশে পুকুরের ঘাটলায় ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ। শুধু ভারত,বাংলাদেশ নয় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতও কবিগুরুর লিখা। সরকার ইসরায়েলের বিরুদ্ধে কথা বলবে আর রাতের আধাঁরে বিমান অবতরণ করার সুযোগ দিবে এটা মানা যায় না- আলাল ঋতম্ভরা বন্দোপাধ্যায় একজন মাল্টি ট্যালেন্টেড কলকাতার মেয়ে! বেনাপোল দিয়ে ৩ দিন ভারতে ভ্রমণ ভিসায় প্রবেশ বন্ধ। ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ১ শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য, ইসি আহসান হাবিব। মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।

খুনের ঘটনার মাত্র ৪৮ ঘন্টায় জড়িত মূল ২ আসামি গ্রেফতার করলো নারায়ণগঞ্জের চৌকষ পুলিশ টিম।

খুনের ঘটনার মাত্র ৪৮ ঘন্টায় জড়িত মূল ২ আসামি গ্রেফতার করলো নারায়ণগঞ্জের চৌকষ পুলিশ টিম।

দুসস ডেস্কঃ দিনমজুর বাবার চার সন্তানের বৃহৎ পরিবারের রোজকার বাজার করতে নুন আনতে পান্তা ফুরানোর মত অবস্থা। ছেলে আপন(১৬) অটোরিক্সা ভাড়া নিয়ে যে রোজগার করতো তা নিয়েই স্বপ্ন দেখেছিলেন কিছুটা স্বস্তির। কিন্তু সে স্বস্তি যে এত সস্তায় শেষ হয়ে যাবে তা ভাবতেও পারেননি স্বপ্নে। ২৬ এপ্রিল, ২০২২ তারিখ সকালে যখন ছেলের লাশ পাওয়ার খবর পেয়ে ছুটে গিয়েছিলেন ঘটনাস্থলে, তখন পরিবারসহ আকাশ বাতাস ভারী করেছিলেন আহাজারিতে।

ঘটনা নারায়ণগঞ্জ সদর মডেল থানার। ছেলে খুনের বিচার চেয়ে সেদিনই মামলা করেন বাবা। পুলিশ সুপার নারায়ণগঞ্জ জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম(বার) এর নির্দেশে ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ নাজমুল হাসান একটি চৌকস টিম নিয়ে শুরু করেন খুনিদের সন্ধান। তথ্য প্রযুক্তির সহায়তা আর বিভিন্ন সের্সের দেয়া তথ্যের বিশ্লেষণে ছুটে যান কুমিল্লা জেলার হোমনা থানা এলাকায়। আটক করেন প্রকৃত খুনি ভিকটিমের বন্ধু নাহিদ(২১) ও আমিন(২৩) কে। উদ্ধার করেন ভিকটিমের অটোরিক্সাসহ বিক্রি করা ১১৬০০ টাকা। একইসাথে উদ্ধার হয় হত্যার কাজে ব্যবহৃত গলায় ফাঁস দেয়া রশি। অটোরিক্সা চোরাকারবারিদের তিনজনকেও আটক করা হয়। বিজ্ঞ আদালতে ২৮ এপ্রিল ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারা মতে স্বীকোরোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামি নাহিদ ও আমিন।

খুনের গল্পের শুরুটা অন্যরকম। নাহিদ ও আপন ছিল পরস্পর বন্ধু। কিন্তু একসময় প্রকাশ পায় দু’জনই ভালোবাসে একটি মেয়েকে। বিষয়টি জানার পর শুরু হয় মনোযুদ্ধ। এর পালে হাওয়া লাগায় অপর বন্ধু অটোরিক্সা ছিনতাকারী আমিন। সে নাহিদকে প্ররোচণা দিয়ে আপনকে খুন করে তার অটোরিক্সা ছিনতাইয়ের পরিকল্পনা চুড়ান্ত করে। ২৫ এপ্রিল, ২০২২ তারিখ রাতে নাহিদ ও আমিন ঘোরার কথা বলে আপনকে অটোরিক্সাসহ ডেকে নেয়। এরপর পরিকল্পনা অনুযায়ী নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে নির্মমভাবে গলায় ফাঁস দিয়ে খুন করে আপনকে। নাহিদ তার প্রেমিকার সাথে প্রেম করার প্রতিশোধ নেয় আপনের গোপনাঙ্গে চরম আঘাত করে। তুচ্ছ ঘটনায় নির্মমভাবে জীবন দিতে হয় আপনকে। এ যেন সিনেমার গল্পকেও হার মানায়। অটোরিক্সা চোরাকারবারিদের হাতে মাত্র ২৫ হাজার টাকায় বিক্রি করে দেয় নিহত আপনের অটোরিক্সাটি। তবে নগদ হাতে পায় তারা ২০ হাজার টাকা।

পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আজিজুল হক ও তদন্তকারী অফিসার এসআই নুর আলম এবং অন্যান্য সহযোগী অফিসার ফোর্সের অক্লান্ত পরিশ্রম ও মেধায় ঘটনার মাত্র ৪৮ ঘন্টার মধ্যে জড়িত মূল ২ আসামি গ্রেফতার, ভিকটিমের অটোরিক্সা, বিক্রি করা অটোরিক্সার ১১৬০০ টাকা ও হত্যার কাজে ব্যবহৃত রশি উদ্ধারসহ অটোরিক্সা চোরাকারবারি দলের তিন সদস্য ইসমাইল, বিল্লাল ও সাইদুরকে গ্রেফতার করতে সক্ষম হয় অভিযানিক দল। আপন আর কখনো তার আপনজনদের নিকট ফিরে আসবেনা। তবে নারায়ণগঞ্জ জেলা পুলিশের চৌকস দল আপন হত্যার বিচার নিশ্চিত করতে এগিয়েছে অনেকটা দূর্গম পথ। এ পথ পাড়ি দিতে যারা করেছে অক্লান্ত পরিশ্রম তাঁদের প্রতি জেলা পুলিশ এবং ভুক্তভোগী পরিবারের অশেষ কৃতজ্ঞতা।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com