March 28, 2024, 12:16 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ঢাকাস্থ চান্দিনা উপজেলা জনকল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত। স্বাধীনতা দিবস সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল। যশোর ছেলের ইটের আঘাতে পিতা নিহত। যশোর মা ও মেয়ে ট্রেনের নিচেই ঝাঁপ দিয়ে আত্মহত্যা। ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২ নিহত ১ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে গণমুক্তি পার্টির আহবায়ক সরকারকে একটি বিবৃতি দিয়েছেন। ভালুকায় ২৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার। জন্মদিনে ৩ হাজার মানুষকে ইফতার খাওয়ালেন ডাঃ মুন। স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী। মহান স্বাধীনতার শক্তির ওপর ভিত্তি করে গড়ে ওঠা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা অপ্রতিরোধ্য। নারায়ণগঞ্জে সিলভার ক্রিসেন্ট ক্লিনিকে ভূল চিকিৎসায় তরুণীর মৃত্যু, বিচার চেয়ে স্বজনদের বিক্ষোভ ভাঙচুর। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল দেশে ফিরেছেন বিমানবন্দরে অভ্যর্থনা। টংগিবাড়ীতে যানজটে নাকাল সাধারণ মানুষ কমছে না ভোগান্তি। ভালুকায় প্রয়াত পুলিশ সদস্যদের বসতঘরে আগুন, থানায় অভিযোগ ভালুকায় রাস্তা পুনঃ নির্মাণ করণ কাজের উদ্বোধন। ভালুকায় বিদ্যুতের তার চোর চক্রের ২ সদস্য আটক। যশোর বিদেশি পিস্তল ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার ৩ আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ বেনাপোল পৌর শহর ব্যাপী নিরাপদ স্যানিটেশন সেবা নিশ্চিত শীর্ষক পরামর্শ সভা। ঢাকাস্থ দেবিদ্বার কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত। চাল ডাল তেলসহ নিত্যপণ্যের দাম না কমা পর্যন্ত রাজপথে আন্দোলন চালিয়ে যাবো। শেখ রফিকুল ইসলাম বাবলু চট্রগ্রামের ফটিকছড়িতে তারাবি নামাজ শেষে এক ব্যক্তিকে কুপিয়ে জখম। ত্রিশালে তিন পুলিশ সদস্যকে কুপিয়ে আহতের ঘটনায় গ্রেপ্তার ৩ যশোর সদর স্বেচ্ছাসেবক দল আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল বাজারে ভেজাল মাঠায় সয়লাব সাস্থ্য ঝুঁকিতে ভোক্তা। যশোর ৩ কেজি ৩শ গ্রামঃ ওজনের ৩২ পিস স্বর্ণের বারসহ আটক২আনোয়ার হোসেন। বেনাপোল-পেট্রাপোল দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানি বন্ধ। বেনাপোল পুটখালী সীমান্ত হতে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ ফরিদপুরের আলফাডাঙ্গায় ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়দ শরিফুল ইসলামকে ষড়যন্ত্রমূলক অস্ত্র মামলায় ফাঁসানোর প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন। বঙ্গবন্ধু লেখক জোট তামিজী প্রেসিডেন্ট শিহাব সেক্রেটারি জেনারেল

রায়েরবাজার বেড়িবাঁধ এলাকায় সন্ত্রাসী ভূমিদস্যু হাসু কর্তৃক বীর মুক্তিযোদ্ধাসহ পরিবারের উপর হামলা।

রায়েরবাজার বেড়িবাঁধ এলাকায় সন্ত্রাসী ভূমিদস্যু হাসু কর্তৃক বীর মুক্তিযোদ্ধাসহ পরিবারের উপর হামলা।

নিজস্ব প্রতিবেদকঃ রায়েরবাজার বেড়িবাঁধ এলাকায় বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান রতন এবং তার পরিবারের উপর হামলা করেছে সন্ত্রাসী ভূমিদস্যু হাসু বাহিনী। মূল ঘটনা আড়াল করে গণমাধ্যমে ভিন্ন ভাবে সংবাদ প্রচার! গণমাধ্যমে অর্থের প্রভাবে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান রতন।

তিনি বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে আশা করেছিলাম পাবো বাক স্বাধীনতা, সম্পদ ও জানমালের নিরাপত্তা। কিন্তু কী হচ্ছে এখন?

যেখানে নিজের সম্পদ কেড়ে নিয়ে যাচ্ছে একদল কূখ্যাত সন্ত্রাসী, ভূমিদস্যু অপরাধী ব্যক্তিগণ। যখন নিজেদের সম্পদ রক্ষার্থে নিজেদের রক্তাত্ত হতে হলো, হতে হলো হেস্তনেস্ত। আমরা গনমাধ্যমে প্রচারিত সকল খবর বিশ্বাস করি। কিন্তু এবার ঘটলো অন্য কিছু! যে গন্যমাধ্যমও লোভের বশবর্তী হয়ে মিথ্যা বানোয়াট ও পক্ষপাততুস্ট হয়ে সংবাদ প্রকাশ করছে।

গত রবিবার থেকে কিছু স্বনামখ্যাত টিভি চ্যানেল দেশ টিভি, ডিবিসি, একাত্তর টিভি সহ নানান চ্যানেলে ও অনলাইন মাধ্যমে প্রচারিত মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি।

রায়েরবাজার বেড়িবাধ সংলগ্ন বাড়ৈখালী শ্রি-খন্ড মৌজায় আমাদের পৈত্রীক সম্পদ রয়েছে। আমারা পাঁচভাই জার্মান প্রবাসী হওয়ায় সেখানে কম যাতায়াত হয়। এই সুযোগে ভুমিদস্যু হাসু এবং তার দলীয় লোকজন নকল দলীল তৈরী করে পত্রৈক সম্পদ অবৈধভাবে দখল করার পায়তারা করেছে। বিভিন্ন সন্ত্রাসী কায়দায় ঘর ভাঙ্গচুর, গেটে তালা বা কেয়ারটেকারকে তুলে নিয়ে যাওয়া, ফোনে হুমকী দেয়া ইত্যাদি হয়রানীর শিকার আমরা। বিভিন্ন সময় প্রশাসনের বিভিন্ন ব্যবস্হা গ্রহন করলেও তাদের সন্ত্রাসী উপদ্রব বন্ধ তো হয়নি আরও বেড়েছে।

তদূপরি একজন মুক্তিযোদ্ধা হওয়ায় সভ্য শিক্ষা থাকায় আমরা বারবারই প্রসাশনের দ্বারগ্রস্ত হই । অতপর গত বৃহস্পতিবার ১৭/১১/২০২২ তারিখে আমরা ভাইগন আমাদের জায়গা বাড়ৈখালিতে যাই ও কাজ দেখে ফেরার পথে রায়েরবাজার শাহআলী গেট সংলগ্ন জায়গাতে আসলে, আগে থেকে ওত পেতে থাকা হাসু ও তার দলবল আমাদের উপর আচমকা হামলা চালায়। নিজেদের জীবন রক্ষার্থে আমরা প্রসাশনকে জানাই। এতে হাসু ও তার দলবল আমাদের উপর অস্র দিয়ে হামলা চালায়। দা দিয়ে আমার ছোট ভাই সেলিম রহমানের মাথায় কোপ দেয় এবং আমি ও নাসিম শারিরিক ভাবে প্রচন্ড জখম হই। সেলিমকে মূমুর্ষ অবস্হায় ঢাকা মেডিক্যালে নিয়ে যাই। এই হোলো সন্ত্রাসীদের কাজ।

অথচ আমাদেরকে মিথ্যা অপবাদ দিলো টিভি চ্যানেল গুলো। আজ এই কূখ্যাত সন্ত্রাসী গন বুকফুলিয়ে ঘুরছে এবং সংবাদ মাধ্যমকে কিনে মিথ্যা সংবাদ প্রচার করাচ্ছে। বলছে আমার ভাই সেলিম নাকি দেশ থেকে পালিয়েছে। কেন পালাবে? তার বিরুদ্ধে কোন মামলা নাই। টিভি চ্যানেল গুলোকে জানাতে চাই সেলিম তার জার্মান স্ত্রী সহ ২০ দিনের ছুটিতে এসেছিলো এবং ছুটি শেষে সে তার কর্মস্থলে ফিরে গিয়েছে।

সংবাদ মাধ্যম নিজেও জানে যে হাসু একজন সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু। হাসু আমাদের কাছে ৫০ লক্ষ্য টাকা চাঁদা চেয়েছে এবং মেরে ফেলার হুমকী দিচ্ছে ।

সংবাদটি বিভিন্নভাবে এডিট করে সত্য লুকিয়ে মিথ্যা প্রকাশ করা হয়েছে। কিছু সংবাদ মাধ্যমের এমন মিথ্যা প্রচারনা দেখে সত্যিই দেশের মানুষ অবাক। কার কাছে বলবো? যখন সংবাদ মাধ্যমই টাকার কাছে বিক্রি হয়ে সততা হারিয়েছে। নিরপেক্ষতা কোথায়? কেন তারা যাচাই বাছাই করলেন না? কেন অসত্য সংবাদ প্রকাশ করলেন?

একটিসভ্য, সমাজসেবী, ধার্মিক, স্বনামধন্য পরিবার যাদের অধিকাংশ সদস্যই জার্মান নাগরিক। তাদের উপর এমন সন্ত্রাসী হামলার বিরুদ্ধে প্রতিবাদ না করে গনমাধ্যমের সংস্হা গুলি যে অপপ্রচার চালাচ্ছে তার প্রতি কঠোর প্রতিবাদ জানাই।

আর প্রসাশনের নিকট অনুরোধ জানাচ্ছি যে এর সঠিক তদন্ত করা হোক। কারন হাসুর প্রতিটি কথা মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। হাসু একটি ঐতিহাসিক রাজনৈতিক দলের নাম বিক্রি করে এই কর্মকান্ডে লিপ্ত রয়েছে। এরা সময়ের সাথে দল পাল্টায় এবং দলকে কলুষিত করে।

হাসুর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন হওয়া সত্বেও সংবাদ মাধ্যম গুলো কীভাবে প্রচার করলো এই মিথ্যা অপপ্রচার। সংবাদ মাধ্যম গুলোকে অনুরোধ করছি, মিথ্যা অপপ্রচার না করে নিরপেক্ষ ভাবে সত্য ঘটনা প্রকাশ করতে।

সরকারের কাছে ও প্রসাশনের কাছে বিনীত অনুরোধ এদের আইনের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদান করা হোক।

কিছু ছবি দেয়া হোলো যা টিভি চ্যানেল গুলো প্রচার করেনি! হাসু ও তার সন্ত্রাশী বাহিনীর কাজের অবস্হা দেখতে ছবিগুলো দেয়া হলো। নিজেদের সম্পদ রক্ষার্থে আজ আমাদের এই করুন রক্তাক্ত অবস্থা।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com