February 23, 2024, 4:35 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় শ্যালিকা ধর্ষণের অভিযোগে ভগ্নিপতি আটক মানবিক মূল্যবোধে যুব উৎসব করলো মানব কল্যাণ পরিষদ ভালুকায় ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন একুশ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতীয় শহীদ মিনারে জেইউএস এর শ্রদ্ধা নিবেদন। ধানের ভেতরে গরুর মাংস উদ্ভাবন বিজ্ঞানীদের। পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী পদপ্রার্থী আইয়ুব খানের নাতি ওমর আইয়ুব। বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে হিরোইন ও গাজা সহ ছয় জন আটক। সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা ভালুকায় গোয়াল ঘরের তালা ভেঙে ৬ গরু চুরি ত্রিশালে পিকআপ ভ্যান ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক ভালুকায় ৬টি চোরাই অটো রিকশাসহ চক্রের ৪ সদস্যকে আটক ভালুকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসীদের হামলা ভালুকায় মাইক্রোবাস খাদে পড়ে কোতোয়ালী থানায় এসআই নিহত ভালুকায় বেতন বৃদ্ধি ও ছুটির টাকার দাবীতে ৪ঘন্টা মহাসড়ক অবরোধ শেখ রাসেলের আর্তনাদ ও দেহ নামে দুইটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মোহাম্মদ আহসান হাবীব ও শেখ নজরুল ইসলাম। নিরাপদ নিউজ এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মাননীয় প্রধানমন্ত্রী গুম ও অপহরনের হাত থেকে আমাকে বাঁচান! তানবীর খাঁন কে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ভালুকাবাসী। ভালুকায় পুলিশের অভিযানে ৫০ টি চোরাই মোবাইল উদ্ধার, গ্রেপ্তার ১ বেনাপোল পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জন আটক ভালুকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নড়িয়া’য় ছাত্রলীগ নেতৃর ঝুলন্ত মরদেহ উদ্ধার কুমিল্লার চান্দিনা উপজেলায় সৌদি আরব প্রবাসী রাসেল খান নামে এক প্রতারকের প্রতারণার ফিরিস্তি। তথ্য অধিকার আইন সম্পর্কে দেশের তৃণমূল পর্যায়ের মানুষকে সচেতন করতে হবে। মাসুদা ভাট্টি স্কুলে যাওয়ার সময় অটোরিকশা চাপায় প্রাণ গেলো প্রথম শ্রেণীর শিক্ষার্থীর অনলাইন পত্রিকা ও নিউজ পোর্টালের জন্য সরকারি বিজ্ঞাপন হার নির্ধারণে নীতিমালা থাকা দরকার। রাজীব সমর দুই সহোদরের ত্রাসের রাজত্বে সাভারবাসী অসহায়। মাসব্যাপী অ্যাথলেটিকস প্রশিক্ষণের উদ্বোধন পশু হাসপাতালের পাশে পরিত্যক্ত ভবন এখন মাদকের আখড়া। নিসচা’র কেন্দ্রীয় কমিটিতে লায়ন গনি মিয়া বাবুল সপ্তমবারেরমতো যুগ্মমহাসচিব নির্বাচিত

রায়েরবাজার বেড়িবাঁধ এলাকায় সন্ত্রাসী ভূমিদস্যু হাসু কর্তৃক বীর মুক্তিযোদ্ধাসহ পরিবারের উপর হামলা।

রায়েরবাজার বেড়িবাঁধ এলাকায় সন্ত্রাসী ভূমিদস্যু হাসু কর্তৃক বীর মুক্তিযোদ্ধাসহ পরিবারের উপর হামলা।

নিজস্ব প্রতিবেদকঃ রায়েরবাজার বেড়িবাঁধ এলাকায় বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান রতন এবং তার পরিবারের উপর হামলা করেছে সন্ত্রাসী ভূমিদস্যু হাসু বাহিনী। মূল ঘটনা আড়াল করে গণমাধ্যমে ভিন্ন ভাবে সংবাদ প্রচার! গণমাধ্যমে অর্থের প্রভাবে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান রতন।

তিনি বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে আশা করেছিলাম পাবো বাক স্বাধীনতা, সম্পদ ও জানমালের নিরাপত্তা। কিন্তু কী হচ্ছে এখন?

যেখানে নিজের সম্পদ কেড়ে নিয়ে যাচ্ছে একদল কূখ্যাত সন্ত্রাসী, ভূমিদস্যু অপরাধী ব্যক্তিগণ। যখন নিজেদের সম্পদ রক্ষার্থে নিজেদের রক্তাত্ত হতে হলো, হতে হলো হেস্তনেস্ত। আমরা গনমাধ্যমে প্রচারিত সকল খবর বিশ্বাস করি। কিন্তু এবার ঘটলো অন্য কিছু! যে গন্যমাধ্যমও লোভের বশবর্তী হয়ে মিথ্যা বানোয়াট ও পক্ষপাততুস্ট হয়ে সংবাদ প্রকাশ করছে।

গত রবিবার থেকে কিছু স্বনামখ্যাত টিভি চ্যানেল দেশ টিভি, ডিবিসি, একাত্তর টিভি সহ নানান চ্যানেলে ও অনলাইন মাধ্যমে প্রচারিত মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি।

রায়েরবাজার বেড়িবাধ সংলগ্ন বাড়ৈখালী শ্রি-খন্ড মৌজায় আমাদের পৈত্রীক সম্পদ রয়েছে। আমারা পাঁচভাই জার্মান প্রবাসী হওয়ায় সেখানে কম যাতায়াত হয়। এই সুযোগে ভুমিদস্যু হাসু এবং তার দলীয় লোকজন নকল দলীল তৈরী করে পত্রৈক সম্পদ অবৈধভাবে দখল করার পায়তারা করেছে। বিভিন্ন সন্ত্রাসী কায়দায় ঘর ভাঙ্গচুর, গেটে তালা বা কেয়ারটেকারকে তুলে নিয়ে যাওয়া, ফোনে হুমকী দেয়া ইত্যাদি হয়রানীর শিকার আমরা। বিভিন্ন সময় প্রশাসনের বিভিন্ন ব্যবস্হা গ্রহন করলেও তাদের সন্ত্রাসী উপদ্রব বন্ধ তো হয়নি আরও বেড়েছে।

তদূপরি একজন মুক্তিযোদ্ধা হওয়ায় সভ্য শিক্ষা থাকায় আমরা বারবারই প্রসাশনের দ্বারগ্রস্ত হই । অতপর গত বৃহস্পতিবার ১৭/১১/২০২২ তারিখে আমরা ভাইগন আমাদের জায়গা বাড়ৈখালিতে যাই ও কাজ দেখে ফেরার পথে রায়েরবাজার শাহআলী গেট সংলগ্ন জায়গাতে আসলে, আগে থেকে ওত পেতে থাকা হাসু ও তার দলবল আমাদের উপর আচমকা হামলা চালায়। নিজেদের জীবন রক্ষার্থে আমরা প্রসাশনকে জানাই। এতে হাসু ও তার দলবল আমাদের উপর অস্র দিয়ে হামলা চালায়। দা দিয়ে আমার ছোট ভাই সেলিম রহমানের মাথায় কোপ দেয় এবং আমি ও নাসিম শারিরিক ভাবে প্রচন্ড জখম হই। সেলিমকে মূমুর্ষ অবস্হায় ঢাকা মেডিক্যালে নিয়ে যাই। এই হোলো সন্ত্রাসীদের কাজ।

অথচ আমাদেরকে মিথ্যা অপবাদ দিলো টিভি চ্যানেল গুলো। আজ এই কূখ্যাত সন্ত্রাসী গন বুকফুলিয়ে ঘুরছে এবং সংবাদ মাধ্যমকে কিনে মিথ্যা সংবাদ প্রচার করাচ্ছে। বলছে আমার ভাই সেলিম নাকি দেশ থেকে পালিয়েছে। কেন পালাবে? তার বিরুদ্ধে কোন মামলা নাই। টিভি চ্যানেল গুলোকে জানাতে চাই সেলিম তার জার্মান স্ত্রী সহ ২০ দিনের ছুটিতে এসেছিলো এবং ছুটি শেষে সে তার কর্মস্থলে ফিরে গিয়েছে।

সংবাদ মাধ্যম নিজেও জানে যে হাসু একজন সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু। হাসু আমাদের কাছে ৫০ লক্ষ্য টাকা চাঁদা চেয়েছে এবং মেরে ফেলার হুমকী দিচ্ছে ।

সংবাদটি বিভিন্নভাবে এডিট করে সত্য লুকিয়ে মিথ্যা প্রকাশ করা হয়েছে। কিছু সংবাদ মাধ্যমের এমন মিথ্যা প্রচারনা দেখে সত্যিই দেশের মানুষ অবাক। কার কাছে বলবো? যখন সংবাদ মাধ্যমই টাকার কাছে বিক্রি হয়ে সততা হারিয়েছে। নিরপেক্ষতা কোথায়? কেন তারা যাচাই বাছাই করলেন না? কেন অসত্য সংবাদ প্রকাশ করলেন?

একটিসভ্য, সমাজসেবী, ধার্মিক, স্বনামধন্য পরিবার যাদের অধিকাংশ সদস্যই জার্মান নাগরিক। তাদের উপর এমন সন্ত্রাসী হামলার বিরুদ্ধে প্রতিবাদ না করে গনমাধ্যমের সংস্হা গুলি যে অপপ্রচার চালাচ্ছে তার প্রতি কঠোর প্রতিবাদ জানাই।

আর প্রসাশনের নিকট অনুরোধ জানাচ্ছি যে এর সঠিক তদন্ত করা হোক। কারন হাসুর প্রতিটি কথা মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। হাসু একটি ঐতিহাসিক রাজনৈতিক দলের নাম বিক্রি করে এই কর্মকান্ডে লিপ্ত রয়েছে। এরা সময়ের সাথে দল পাল্টায় এবং দলকে কলুষিত করে।

হাসুর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন হওয়া সত্বেও সংবাদ মাধ্যম গুলো কীভাবে প্রচার করলো এই মিথ্যা অপপ্রচার। সংবাদ মাধ্যম গুলোকে অনুরোধ করছি, মিথ্যা অপপ্রচার না করে নিরপেক্ষ ভাবে সত্য ঘটনা প্রকাশ করতে।

সরকারের কাছে ও প্রসাশনের কাছে বিনীত অনুরোধ এদের আইনের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদান করা হোক।

কিছু ছবি দেয়া হোলো যা টিভি চ্যানেল গুলো প্রচার করেনি! হাসু ও তার সন্ত্রাশী বাহিনীর কাজের অবস্হা দেখতে ছবিগুলো দেয়া হলো। নিজেদের সম্পদ রক্ষার্থে আজ আমাদের এই করুন রক্তাক্ত অবস্থা।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com