February 23, 2024, 3:52 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় শ্যালিকা ধর্ষণের অভিযোগে ভগ্নিপতি আটক মানবিক মূল্যবোধে যুব উৎসব করলো মানব কল্যাণ পরিষদ ভালুকায় ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন একুশ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতীয় শহীদ মিনারে জেইউএস এর শ্রদ্ধা নিবেদন। ধানের ভেতরে গরুর মাংস উদ্ভাবন বিজ্ঞানীদের। পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী পদপ্রার্থী আইয়ুব খানের নাতি ওমর আইয়ুব। বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে হিরোইন ও গাজা সহ ছয় জন আটক। সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা ভালুকায় গোয়াল ঘরের তালা ভেঙে ৬ গরু চুরি ত্রিশালে পিকআপ ভ্যান ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক ভালুকায় ৬টি চোরাই অটো রিকশাসহ চক্রের ৪ সদস্যকে আটক ভালুকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসীদের হামলা ভালুকায় মাইক্রোবাস খাদে পড়ে কোতোয়ালী থানায় এসআই নিহত ভালুকায় বেতন বৃদ্ধি ও ছুটির টাকার দাবীতে ৪ঘন্টা মহাসড়ক অবরোধ শেখ রাসেলের আর্তনাদ ও দেহ নামে দুইটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মোহাম্মদ আহসান হাবীব ও শেখ নজরুল ইসলাম। নিরাপদ নিউজ এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মাননীয় প্রধানমন্ত্রী গুম ও অপহরনের হাত থেকে আমাকে বাঁচান! তানবীর খাঁন কে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ভালুকাবাসী। ভালুকায় পুলিশের অভিযানে ৫০ টি চোরাই মোবাইল উদ্ধার, গ্রেপ্তার ১ বেনাপোল পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জন আটক ভালুকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নড়িয়া’য় ছাত্রলীগ নেতৃর ঝুলন্ত মরদেহ উদ্ধার কুমিল্লার চান্দিনা উপজেলায় সৌদি আরব প্রবাসী রাসেল খান নামে এক প্রতারকের প্রতারণার ফিরিস্তি। তথ্য অধিকার আইন সম্পর্কে দেশের তৃণমূল পর্যায়ের মানুষকে সচেতন করতে হবে। মাসুদা ভাট্টি স্কুলে যাওয়ার সময় অটোরিকশা চাপায় প্রাণ গেলো প্রথম শ্রেণীর শিক্ষার্থীর অনলাইন পত্রিকা ও নিউজ পোর্টালের জন্য সরকারি বিজ্ঞাপন হার নির্ধারণে নীতিমালা থাকা দরকার। রাজীব সমর দুই সহোদরের ত্রাসের রাজত্বে সাভারবাসী অসহায়। মাসব্যাপী অ্যাথলেটিকস প্রশিক্ষণের উদ্বোধন পশু হাসপাতালের পাশে পরিত্যক্ত ভবন এখন মাদকের আখড়া। নিসচা’র কেন্দ্রীয় কমিটিতে লায়ন গনি মিয়া বাবুল সপ্তমবারেরমতো যুগ্মমহাসচিব নির্বাচিত

বেনাপোল চেকপোস্টএ পাসপোর্টধারী দেশ ও বিদেশী যাত্রীদের সাথে প্রতারণা ১০ টি দোকানে তালা।

বেনাপোল চেকপোস্টএ পাসপোর্টধারী দেশ ও বিদেশী যাত্রীদের সাথে প্রতারণা ১০ টি দোকানে তালা।

নিজস্ব প্রতিনিধিঃ যশোর বেনাপোল চেকপোষ্টএ পাসপোর্টধারী দেশিও বিদেশী যাত্রীদের সাথে প্রতারণা, ছিনতাই এবং ভ্রমন কর জালিয়াতির অভিযোগে ১০ টি দোকানে তালা ঝুলিয়েছে পুলিশ। তবে পুলিশের অভিযানের খবর পেয়ে আগে থেকে দোকান ফেলে পালিয়ে যায় প্রতারকরা।বুধবার (২২ই নভেম্বর)  ভোর বেলা  শারমিন ও জাকির নামে দুই পাসপোর্টধারীর কাছ থেকে ১০ হাজার টাকা প্রতারনার করে ছিনিয়ে নেওয়ার অভিযোগে এক ঝটিকা অভিযান চালিয়ে এসব দোকানে তালা মেরে দেয় পুলিশ। এর আগেও একাধিকবার এসব দোকানে তালা ঝুলিয়ে প্রতারকদের আটক করা হলেও। প্রভাবশালীদের ছত্রছায়ায় এরা লালিত থাকায় বার বার ছাড় পেয়ে আবারও প্রতারনাই যুক্ত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতারকরা বাস ষ্টান্ড,রেল ষ্টেশন ও চেকপোষ্টএ বন্দর প্যাছেঞ্জার টার্মিনালের সামনে থেকে দ্রুত পাসপোর্টের কাজ করিয়ে দেওয়ার নাম করে এসব দোকানেএনে বসাতো যাত্রীদের। পরে তাদের কাছ থেকে টাকা নিয়ে প্রতারনার মাধ্যে জাল ভ্রমন কর রশিদ তৈরী কখন ওডলার সাথে না থাকলে ডলার ভাড়া দেওয়া বেশী টাকা থাকলে হুন্ডীতে পাঠিয় দিবো বলে টাকার নাম্বার লিখে দিবো বলে সুকৌশলে হাতিয়ে নিত অর্থ। এদের কোন দোকানের নাম আবার কেউ নাম বিহীন ঘরে এসব প্রতারনার কার্যক্রম চালাতো।

প্রতারণার অভিযোগে তালা ঝুলানো দোকান ও দোকানের মালিকেরা হলেন, চৌধুরী মার্কেটের রবিউল ইসলামের  মধুমতি ষ্টোর, ইবাদত হোসেন, মফিজুর রহমান, আমিন উদ্দিন মসজিদ মার্কেটের ইয়ামিন , ঢাকা হোটেলের পিছনে রিংকু মিয়া, রাজলক্ষি ষ্টোরের মুসা, পরিচালিত রেজাউল মার্কেটে মিলন, হোটেল ফ্রেসের এর পাশে শহিদুল এর দোকান।গত কয়েক মাসে বেনাপোল চেকপোষ্টে কোরনা ভ্যাকসিন সনদ জালিয়াতি, যাত্রীদের হয়রানি ও বিভিন্ন  নানান ধরনের প্রতারনার সাথে জড়িত থাকার অভিযোগে শাওন এন্টার প্রাইজে ৪ বার তালা ঝুলিয়েছে পুলিশ। দোকানটি মালিক শাহিন মনিরামপুরের কাঠালতলা ন,আলী গ্রামের হাসান গাজীর ছেলে। তার সহযোগী হাসানের বাড়ি বেনাপোলের কাগজপুকুরে। এছাড়াও বেনাপোলের সাদিপুর গ্রামের মমিনের ছেলে শামিমকে এক মাসের মধ্যে দুইবার জাল ট্যাক্সসহ গ্রেফতার করেন পুলিশ।

বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, যাত্রিদের সাথে প্রতারনার অভিযোগে চেকপোষ্ট এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে ১০টি দোকানে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। এর আগেও এমন অভিযোগে কয়েকটি দোকানে তালা মারা হয়েছে। প্রতারনা শিকার যাত্রির টাকা উদ্ধার করে ফেরত দেওয়া হয়েছে।  নিরাপত্তায় এ অভিযান চলমান থাকবে বলেও জানান।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com