October 18, 2024, 10:22 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
নারায়ণঞ্জে মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত কিশোর আদীল হত্যা মামলার আসামী বেনাপোল ইমিগ্রেশনে গ্রেফতার। ঢাকায় বসবাসরত নেপালী কমিউনিটির উদ্যোগে বন্যার্তদের জন্য অর্থ সাহায্য প্রদান ভালুকায় পল্লী বিদ্যুৎ সমিতির মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালিত “আবদুস সোবহান গোলাপ” একজন শীর্ষ অপরাধ ও দুর্নীতিবাজের সংক্ষিপ্ত ফিরিস্তি। শেখ হাসিনাকে গ্রেফতারে জন্য পরোয়ানা জারি। নুনের অশেষ গুন। আওয়ামী লীগের আর কোন ভবিষ্যত নেই। -অ্যাডভোকেট জয়নুল আবেদীন ঐতিহাসিক বঙ্গভঙ্গ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাবেক সংসদ উপনেতা ও মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী আর নেই। ভালুকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ক্ষমতার পট পরিবর্তনে কেবল চেহারায় বদল ঘটেছে, বন্ধ হয়নি চাঁদাবাজি। মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহসড়ক অবরোধ করেছে একটি ওষুধ কোম্পানির শ্রমিকরা। ১৫ আগস্ট সহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে। গাছের উপর মানসিক ভারসাম্যহীন যুবক নামালো ফায়ার সার্ভিস শেখ হাসিনা অক্টবরের শেষের দিকে ভারত থেকে সফরে বের হবেন। চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে চায় নুদরাত জাহান নোশিন। মেট্রোরেলে একক যাত্রার ২ লাখ টিকেট লাপাত্তা! মহান মুক্তিযুদ্ধে প্রবাসীদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল, লন্ডন বিএনপি সভাপতি এম এ মালেক কলকাতার অন্যতম প্রাচীনতম দুর্গা পুজা নেতাজি সুভাষচন্দ্র বসু সহ বহু স্বনামধন্য ব্যক্তির সঙ্গে জড়িত। ভালুকায় পূজা মণ্ডপ পরিদর্শন করেন ছাত্রদলের আহবায়ক সানি বিজয়া দশমীর শুভেচ্ছা ও অভিনন্দন ভালুকায় গেস্ট হাউজ থেকে যুবকের লাশ উদ্ধার দলের প্রার্থী হতে হলে দলের প্রাথমিক সদস্য পদে অন্তত তিন বছর থাকতে হবে, সংরক্ষিত নারী আসনে সরাসরি ভোটে হবে। -এম সাখাওয়াত হোসেন মওলানা ভাসানীর কারাবরণ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম এডভোকেট আফসার আহমেদ সিদ্দিকীর ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল আওয়ামী লীগ এখনো ষড়যন্ত্র করছে: ফারুক সর্বধর্মীয় সম্প্রীতি গড়ে তোলার লক্ষ্যে শারদীয় দূর্গা পুজাকে সংহতি জানান, মুসলিম,হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান সম্প্রতি পরিষদ। ইন্টারনেট আর্কাইভে সাইবার হামলা, ৩ কোটি পাসওয়ার্ড চুরি। সাবেক রাষ্ট্রপতি মরহুম ডা. বি. চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত

রাজধানীর চকবাজার এলাকায় ভাড়াটিয়াকে পিটিয়ে রক্তাক্ত,

রাজধানীর চকবাজার এলাকায় ভাড়াটিয়াকে পিটিয়ে রক্তাক্ত,

করোনাভাইরাসে সৃষ্ট সংকটের কারণে বাড়ি ভাড়া পরিশোধ না করায় ভাড়াটিয়াকে পিটিয়ে রক্তাক্ত করেছেন বাড়ির মালিক। এ ঘটনায় বাড়ির মালিক ও তার ভাতিজাকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজধানীর চকবাজার থানাধীন এলাকায় ঘটেছে এমন ঘটনা। গ্রেফতারকৃতরা হলেন বাসার মালিক রাজু আহমেদ ও তার ভাতিজা সোহান। মঙ্গলবার (১৯ মে) বিকেলে হোসনী দালান গলির একটি বাসায় বসবাসরত ভাড়াটিয়ার কাছ থেকে পাওনা ভাড়া আদায়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পিঠা ও ঝালমুড়ি বিক্রেতা মো. হান্নান (৫০) দীর্ঘ প্রায় ৫ বছর ধরে ওই ভাড়া বাসায় সপরিবারে বসবাস করে আসছিলেন। মাসিক ১২ হাজার টাকা করে বাড়িভাড়া পরিশোধ করলেও কখনও আগে সমস্যা হয়নি। তবে সম্প্রতি করোনা সংকটের কারণে পিঠা ও ঝালমুড়ি ব্যবসা বন্ধ রয়েছে। এ কারণে এবার সময়মতো বাড়িভাড়া পরিশোধ করতে পারেননি তিনি।

এ কারণে মঙ্গলবার হান্নানের বাসায় তালা মেরে দেন বাড়ির মালিক। বিকেলে মালিক রাজু আহমেদকে বাসার চাবি দিতে অনুরোধ করলে তিনি রাগান্বিত হন। এবারই প্রথম সমস্যা হচ্ছে উল্লেখ করে প্রয়োজনে বাসা ভাড়ার অগ্রিম ৪০ হাজার টাকা থেকে ভাড়া কেটে নেওয়ার অনুরোধ জানান হান্নান।

আর এতে ক্ষিপ্ত হয়ে প্রথমে ভাড়াটিয়া হান্নানের বুকে আঘাত করেন বাড়ির মালিক। পরে হান্নানসহ তার দুই ছেলে আল আমিন (২৪) ও সাইদুল ইসলামকে (২০) পিটিয়ে রক্তাক্ত করে বাড়ি থেকে বের করে দেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

ডিএমপির চকবাজার জোনের সহকারি কমিশনার (এসি) মো. ইলিয়াছ হোসেন বলেন, ওই বাসার মালিক রাজু আহমেদ ভাড়ার জন্য মঙ্গলবার আরও ভাড়াটিয়ার ঘরে তালা দিয়েছিলেন। সবাই চাবি ফেরত পেলেও হান্নানের পরিবারকে চাবি দেওয়া হয়নি। এই করোনার দূর্যোগের মধ্যেও মাত্র এক মাসের ভাড়ার জন্য দীর্ঘদিনের ভাড়াটিয়াকে পিটিয়ে রক্তাক্ত করেন তিনি।

তিনি আরও জানান, ভাড়াটিয়াদের মারধর করে জখমের অপরাধে বাড়ির মালিক রাজু আহমেদ ও তার ভাতিজা সোহানকে তাৎক্ষনিক আটক করে থানায় নেওয়া হয। পরে ভুক্তভোগীর অভিযোগে ভিত্তিতে চকবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীদের নিরাপত্তা দেওয়াসহ ওই বাসায় থাকার ব্যবস্থা করা হয়েছে। বুধবার (২০ মে) গ্রেফতার রাজু আহমেদ ও তার ভাতিজা সোহানকে আদালতে পাঠানো হবে বলেও জানান এসি ইলিয়াছ হোসেন।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com