June 26, 2020

টাঙ্গাইলে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

টাঙ্গাইল থেকে : টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

আজ শুক্রবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত এক প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার মাধ্যমে উত্তরবঙ্গ থেকে ঢাকা যাওয়ার পথে একটি মালবাহী ট্রাক আটক করা হয়। এসময় তিন মাদক ব্যবসায়ী ঠাকুরগাঁও জেলার রানী সংকৈল থানার জয়ডাঙ্গী এলাকার মো: আমিরুলের ছেলে মো: রনি ইসলাম (২৫), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার রগুনাথপুর এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে মো: মামুন (৩০) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার ঘিদ্র গড়গাঁও এলাকার মৃত ছোট মোহাম্মদের ছেলে মো: আফসার আলী (২৫) কে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকে থাকা ৩শত বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা জানায় দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে ঢাকা ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় খুচরা ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছিলো।

মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত আরো বলেন, টাঙ্গাইল র‌্যাবের এ ধরনের অবৈধ মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *