Contact us :

+8801911702463

E-mail :

dusos.tv@gmail.com

আওয়ামী লীগের মনোনয়ন পেতে স্বামীর জন্য মাঠে নেমেছেন চিত্রনায়িকা শাবানা।

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের উপনির্বাচনে স্বামী ওয়াহিদ সাদিককে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে মাঠে নেমেছেন চিত্রনায়িকা শাবানা। মঙ্গলবার দুপুরে মনোনয়ন প্রত্যাশার কথা জানিয়ে সংবাদ সম্মেলন করেন শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক।

বড়েঙ্গা গ্রামের বাড়িতে সংবাদ সম্মেলনে চিত্রনায়িকা শাবানা বলেছেন ‘আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে নির্বাচন করতে বলেছিলেন। তিনি (শাবানা) নিজের পরিবর্তে তার স্বামীর (ওয়াহিদ সাদিক) জন্য নৌকার মনোনয়ন চেয়েছিলেন। নেত্রী এলাকায় কাজ করার জন্য বলেছেন। এজন্য তারা মাঠে নেমেছেন।’

ওয়াহিদ সাদিকও কণ্ঠ মিলিয়ে বলেন, ‘আওয়ামী লীগ সভানেত্রীর নির্দেশে তারা এলাকায় এসেছেন এবং জনসংযোগ শুরু করছেন। এজন্য নৌকার মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।’

গত ২১ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন যশোর-৬ আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক। এরপর ২৮ জানুয়ারি জাতীয় সংসদে এই আসনটি শূন্য ঘোষণা করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ইসমাত আরা সাদেকের মৃত্যুর ১০ দিন পর তার মেয়ে নওরীন সাদেক আনুষ্ঠানিকভাবে মনোনয়ন প্রত্যাশার কথা ব্যক্ত করেন। এবার শাবানার স্বামী মনোনয়ন প্রত্যাশা করছেন।

শাবানার স্বামী ওয়াহিদ সাদিকের বাড়ি কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামে। সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের বাড়িও বড়েঙ্গা গ্রামে। সম্পর্কে তারা চাচাতো ভাই। এএসএইচকে সাদেক দুই মেয়াদে আওয়ামী লীগের সংসদ সদস্য ছিলেন। তার মৃত্যুর পর তার স্ত্রী ইসমাত আরা সাদেকও দুই মেয়াদে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ইসমাত আরা সাদেক ও শাবানার শ্বশুরবাড়ি এক উঠানেরই দুই প্রান্তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *